কোয়ারেন্টাইন শেষে কলকাতার শিবিরে সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৬ এএম, ০৫ এপ্রিল ২০২১
কোয়ারেন্টাইন শেষে কলকাতার শিবিরে সাকিব

ছবি : কেকেআর

ভারতে সাতদিনের কোয়ারেন্টাইন শেষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স শিবিরে যোগ দিয়েছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দলের সাথে যোগ দিলেও নিজেদের প্রথম প্রস্তুতিমূলক ম্যাচে খেলেননি তিনি। পুরোদমে অনুশীলন না করে হালকা গা-গরম করেছেন সাকিব।

কলকাতার সহকারী কোচ অভিষেক নায়ার জানিয়েছেন, খুব শীঘ্রই অনুশীলনে ফিরবেন সাকিব আল হাসান এবং কলকাতার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ তিনি খেলবেন।

অভিষেক আরও বলেন, ‘মাত্রই কোয়ারেন্টাইন শেষ করে ফিরেছেন সাকিব। সে ৫-৬ সপ্তাহ খেলার বাইরে ছিল। তবে আইপিএল শুরুর আগে নিজেকে প্রস্তুত করার ভালো সুযোগ থাকছে সাকিবের।’
sportsmail24
নিষেধাজ্ঞার কারণে গত আইপিএলে খেলতে পারেননি সাকিব। তবে এক বছর পর এবারের আইপিএলে খেলতে নামছেন তিনি। এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান।

২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতার হয়ে খেলেছিলেন সাকিব। ২০১৮ সালে সাকিবকে ছেড়ে দেয় কলকাতা। এরপর দু’মৌসুম সানরাইজার্স হায়দারাবাদের হয়ে আইপিএল মাতান সাকিব। আইসিসি কর্তৃক নিষেধাজ্ঞা থাকায় গত মৌসুমেই সাকিবকে ছেড়ে দেয় হায়দারাবাদ।

এবার আইপিএলের ১৪তম আসরের নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নেয় কলকাতা। তার ভিত্তিমূল্য ছিলো ২ কোটি রুপি।

আইপিএলের খেলার বাংলাদেশের শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। ১ এপ্রিল থেকে ১৮ মে, অর্থাৎ মোট ৪৮ দিন ছুটি নিয়েছেন সাকিব। যার ফলে শ্রীলঙ্কার সফরে দলের সাথে না থাকলেও দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে সাকিব আল হাসানকে আবারও জাতীয় দলে দেখা যাবে।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সব কিছুর জন্য তৈরি সাকিব

সব কিছুর জন্য তৈরি সাকিব

আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

মোদির সাক্ষাতে সম্মানিত বোধ করছেন সাকিব

মোদির সাক্ষাতে সম্মানিত বোধ করছেন সাকিব

ছুটির ‘ভুল ব্যাখ্যা’য় বিসিবির সমালোচনায় সাকিব

ছুটির ‘ভুল ব্যাখ্যা’য় বিসিবির সমালোচনায় সাকিব