প্রথম সেশনে আধিপত্য বাংলাদেশের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২১ এপ্রিল ২০২১
প্রথম সেশনে আধিপত্য বাংলাদেশের

শ্রীলঙ্কার পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামে বাংলাদেশ। টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। শুরুর ব্যাটিং বিপর্যয় কাটিয়ে প্রথম সেশনের লাঞ্চ বিরতিতে যায় টাইগাররা। 

 তামিম-শান্তর দারুণ ব্যাটিংয়ে প্রথম সেশনে এগিয়ে বাংলাদেশ। শুরুতেই দলীয় ৮ ও ব্যক্তিগত শূন্য রানে সাইফের উইকেট হারায় বাংলাদেশ । তারপর তামিম এবং শান্তর দ্বিতীয় উইকেটের জুটি থেকে আসে ১৫২ বলে ৯৮ রান। তামিম ৭২ বলে ৬৫ ও শান্ত ৮৬ বলে ৩৭ রান করে ক্রিজে আছেন। প্রথম সেশনের ২৭ ওভারে ১০৬ রান তুলে মধ্যাহ্ন বিরতিতে যায় মুমিনুল হকের দল। 

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেট-রক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ ও এবাদত হোসেন।

 শ্রীলঙ্কা একাদশ : দিমুথ করুনারত্নে, লাহিরু থিরিমান্নে, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসানকা, নিরোশান ডিকভেলা, ভানিন্দু হাসারাঙ্গা, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা ও বিশ্ব ফার্নান্দো।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আরও একটি  রেকর্ডের সামনে বাবর

আরও একটি রেকর্ডের সামনে বাবর

দুর্দান্ত বোলিংয়ে মুম্বাইকে হারালো দিল্লি

দুর্দান্ত বোলিংয়ে মুম্বাইকে হারালো দিল্লি

আরও দুই ভারতীয় ক্রিকেটারের সাথে পুমা

আরও দুই ভারতীয় ক্রিকেটারের সাথে পুমা

মানব সেবার লক্ষ্যে আবারও মাঠে আফ্রিদি

মানব সেবার লক্ষ্যে আবারও মাঠে আফ্রিদি