মানব সেবার লক্ষ্যে আবারও মাঠে আফ্রিদি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:১৮ এএম, ১৮ এপ্রিল ২০২১
মানব সেবার লক্ষ্যে আবারও মাঠে আফ্রিদি

শহীদ আফ্রিদি, ক্রিকেট মাঠের জনপ্রিয় খেলোয়াড়। বর্তমানে ক্রিকেট মাঠে খেলোয়াড় হিসেবে আলোচনায় না থাকলেও সামাজিক কাজকর্ম করে বরাবরই প্রশংসা কুড়াচ্ছেন তিনি। সম্প্রতি রমজান মাসে অসহায় মানুষকে সাহায্য করার লক্ষ্যে আবারও মাঠে নেমে গেছেন আফ্রিদি। 

মানব সেবার কাজ করার লক্ষ্যে নিজ নামে আফ্রিদি গড়ে তুলেছেন `শহীদ খান আফ্রিদি সংগঠন`। করোনাকালীন সময়ে নিজের সামর্থ্য অনুযায়ী কাজ করে গিয়েছিলেন তিনি। 

পবিত্র মাহে রমজানেও মাঠে বেশ সক্রিয় আফ্রিদি, পাকিস্তানের প্রত্যন্ত অঞ্চলে গিয়ে অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন তিনি। শহীদ আফ্রিদি ফাউন্ডেশন, ইউকে- তাদের টুইটারে সম্প্রতি  একটি ছবি প্রকাশ করেন যেখানে আফ্রিদিকে মানবিক কাজে ব্যস্ত দেখা যাচ্ছে। 

উক্ত পোস্টের ক্যাপশনে লেখা হয়ঃ এই রমজানে আপনি কি কাউকে সাহায্য করতে চাচ্ছেন?  পাঁচ সদস্যের একটি পরিবারের জন্য ৩০ ডলারই যথেষ্ট । আমরা পাকিস্তানের প্রত্যন্ত অঞ্চলের মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছি।  

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :