ব্যর্থ আশরাফুল, ব্যর্থ শেখ জামাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৭ পিএম, ০৪ জুন ২০২১
ব্যর্থ আশরাফুল, ব্যর্থ শেখ জামাল

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ১১ রানের জয় পেয়েছে শাইনপুকুর স্পোর্টিং ক্লাব। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে শাইনপুকুরের বোলারদের সামনে দাড়াতে পারেনি শেখ জামালের ব্যাটসম্যানরা।

মিরপুরের দিনের দ্বিতীয় ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় শাইনপুকুরের অধিনায়ক তৌহিদ হৃদয়। ব্যাটিংয়ে নেমে অধিনায়কের সিদ্ধান্ত সঠিক প্রমান করতে ভালোই শুরু করে শাইনপুকুর। দুই ওপেনার সাব্বির হোসেন এবং তানজিদ হাসান মিলে গড়ে তোলেন ৫৪ রানের জুটি। সাব্বির হোসেনের বিদায়ের পর কিছুটা বিপদে পড়ে শাইনপুকুর।

সাব্বিরের বিদায়ের পরপর বিদায় নেন ওপেনার তানজিদ তামিম এবং উইকেটরক্ষক মাহিদুল ইসলাম অঙ্কন। এ দুইজনের বিদায়ের পর আবারও ঘুরে দাঁড়ায় শাইনপুকুর। অধিনায়ক তৌহিদ হৃদয় এবং রবিউল ইসলাম রবির ব্যাটে সন্মানজনক স্কোরের দিকে এগিয়ে যাচ্ছিল। শেষ পর্যন্ত ১৩৭ রানে থামে শাইনপুকুরের ইনিংস।

শাইনপুকুরের হয়ে তানজিদ হাসান এবং রবিউল ইসলাম রবি দুই জনের ব্যাট থেকেই আসে সমান ৩৪ রান। এছাড়াও তৌহিদ হৃদয় করেন ২৮ রান। শেখ জামালের হয়ে এবাদত হোসেন এবং জিয়াউর রহমান দুইটি করে উইকেট শিকার করেন।

১৩৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ১৩ রানের মাথায় মোহাম্মদ আশরাফুল এবং সৈকত আলির উইকেট হারায় শেখ জামাল। দুই উইকেট হারিয়ে নাসির এবং ইলিয়াস সানির ব্যাটে কিছুটা ঘুরে দাঁড়ায় শেখ জামাল।

২৮ রান করা নাসিরের বিদায়ের পর তাসের ঘরের মত ভেঙে পড়ে শেখ জামালের ব্যাটিং লাইনআপ। মাঝখানে সোহরাওয়ার্দী শুভ এবং মোহাম্মদ এনামুল কিছুটা প্রতিরোধের চেষ্টা করলেও তা শুধু হারের ব্যবধান কমিয়েছে। শেষ পর্যন্ত ১২৭ রানে থামে শেখ জামালের ইনিংস।

শাইনপুকুরের হয়ে তানভীর ইসলাম ৩ উইকেট এবং হাসান মুরাদ ২ উইকেট শিকার করে। শাইনপুকুর ক্রিকেট ক্লাবের তানভীর ইসলাম ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছিল।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফিক্সিং কেলেঙ্কারিতে আটক রাশিয়ান টেনিস তারকা

ফিক্সিং কেলেঙ্কারিতে আটক রাশিয়ান টেনিস তারকা

কেন্দ্রীয় চুক্তিতে আসছেন সাকিব-তাসকিন

কেন্দ্রীয় চুক্তিতে আসছেন সাকিব-তাসকিন

পাকিস্তান দলে ফিরলেন চার অভিজ্ঞ ক্রিকেটার

পাকিস্তান দলে ফিরলেন চার অভিজ্ঞ ক্রিকেটার

ভারতের করোনা ভয়াবহতার কথা জানালেন ওয়ার্নার

ভারতের করোনা ভয়াবহতার কথা জানালেন ওয়ার্নার