সোহান ঝড়ে উড়ে গেল মোহামেডান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪২ পিএম, ০৭ জুন ২০২১
সোহান ঝড়ে উড়ে গেল মোহামেডান

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) মোহামেডানকে ১৬ রানে হারিয়েছে শেখ জামাল। উইকেটরক্ষক ব্যাটসম্যান সোহানের ব্যাটিং তান্ডবে এ জয় পায় শেখ জামাল। বল হাতে ধারাবাহিকতা বজায় রাখলেও ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি সাকিব আল হাসান।

মিরপুরে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় শেখ জামাল। মোহামেডানের বোলিং তোপে ভালো শুরু করেও তা ধরে রাখতে পারেনি শেখ জামালের ব্যাটসম্যানরা। মাত্র ৮১ রানে ৫ উইকেট হারিয়ে বসে শেখ জামাল। তখনই দলকে খাদের কিনারা থেকে উদ্ধারেরে দায়িত্ব নেন নুরুল হাসান সোহান। সোহানের ৩৪ বলে ৬৬ রানের পাশাপাশি ১৭ বলে ৩৫ রানের বিধ্বংসী ইনিংস খেলেন জিয়াউর রহমান।

আর এ দুই ইনিংসে ভর করে ১৬১ রানের সংগ্রহ পায় শেখ জামাল। মোহামেডানের হয়ে সাকিব আল হাসান এবং আবু হায়দার রনি দুইটি করে উইকেট শিকার করেন।

জবাব দিতে নেমে শুরুতেই পারভেজ ইমন এবং সাকিব আল হাসানকে ফিরিয়ে দেয় শেখ জামালের বোলাররা। এরপর শামসুর রহমান শুভ এবং মাহমুদুল হাসান কিছুটা প্রতিরোধ করার চেষ্টা করেন। তবে মাহমুদুল হাসান প্যাভিলিয়নের ফেরত যাওয়ায় তা আর হয়ে উঠেনি। এরপর নাদিফ চৌধুরি এক প্রান্ত আগলে রেখে হাফ সেঞ্চুরি করলেও দলের হার ঠেকাতে পারেননি।

শেষ পর্যন্ত ১৪৫ রানে থামে মোহামেডানের ইনিংস। মোহামেডানের হয়ে সর্বোচ্চ ৫৭ রান করেন নাদিফ চৌধুরি। অপরদিকে শেখ জামালের হয়ে মোহাম্মদ এনামুল ৩ উইকেট শিকার করেন। এ ম্যাচে দুর্দান্ত ইনিংসের কারণে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন নুরুল হাসান সোহান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপের বিষয়ে সভায় বসছে আইসিসি এবং বিসিসিআই

বিশ্বকাপের বিষয়ে সভায় বসছে আইসিসি এবং বিসিসিআই

বাংলাদেশ-ভারত ফুটবল যুদ্ধ আজ

বাংলাদেশ-ভারত ফুটবল যুদ্ধ আজ

মিঠুন-রুবেলে ভর করে জয় তুলে নিল প্রাইম ব্যাংক

মিঠুন-রুবেলে ভর করে জয় তুলে নিল প্রাইম ব্যাংক

পিএসএলে নিজের লক্ষ্যের কথা জানালো আফ্রিদি

পিএসএলে নিজের লক্ষ্যের কথা জানালো আফ্রিদি