মিঠুন-রুবেলে ভর করে জয় তুলে নিল প্রাইম ব্যাংক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৮ পিএম, ০৭ জুন ২০২১
মিঠুন-রুবেলে ভর করে জয় তুলে নিল প্রাইম ব্যাংক

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তিন নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয়েছিল পারটেক্স স্পোর্টিং ক্লাব। এ ম্যাচে ৭২ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে তামিম ইকবালের প্রাইম ব্যাংক।

টসে জিতে শুরুতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় প্রাইম ব্যাংকের অধিনায়ক এনামুল হক বিজয়। আগের তিন ম্যাচের ব্যর্থ ওপেনিংয়ে ব্যর্থ হওয়া এনামুল নিজেকে তিনে খেলান। তামিমের নতুন ওপেনিং সঙ্গী হিসেবে মাঠে নামেন ঘরোয়া ক্রিকেটে পরীক্ষিত রনি তালুকদার।

এদিন তামিম ইকবালের সাথে বড় কোনো জুটি গড়তে ব্যর্থ হন রনি তালুকদার। স্কোরবোর্ডে ১৭ রান যোগ করতেই উইকেটরক্ষক ধীমান ঘোষের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেন রনি তালুকদার। অপর প্রান্তে নিজের স্বভাবসুলভ খেলা খেলেছেন জাতীয় দলের কাপ্তান তামিম।

সোমবার (৭ জুন) নিজেকে তিন নম্বরে ব্যাট করতে নেমেও সফল হননি অধিনায়ক এনামুল বিজয়। ২০ বলে ১৬ রান করে সাজঘরে ফেরেন তিনি। এনামুলের বিজয়ের পর মোহাম্মদ মিঠুনের ৩৬ বলে ৫৭ রানের অপরাজিত ইনিংসে ভর করে ১৬৭ রানের সংগ্রহ পায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

প্রাইম ব্যাংকের হয়ে তামিম ৩৩ বলে ৪৭ রান করেন। আর পারটেক্সের হয়ে জুবায়ের লিখন এবং মেহরাব জুনিয়র একটি করে উইকেট শিকার করেন।

১৬৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার হাসানুজ্জামানকে হারায় পারটেক্স। এরপর আরেক ওপেনার আব্বাস মুসা এবং রাজিবুল ইসলাম দলের হাল ধরার চেষ্টা করলেও তা হার এড়াতে যথেষ্ট ছিল না।

পারটেক্সের তিন ব্যাটসম্যান ছাড়া বাকিরা কেউই আর তিন অঙ্কের কোটা পার করতে পারেননি। প্রাইম ব্যাংকের হয়ে পেসার রুবেল হোসেন চার উইকেট শিকার করেন। তার বোলিং তোপেই ৯৫ রানে থামে পারটেক্সের ইনিংস। ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মিঠুন। ​

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দেশে ফিরছেন সোহেল রানা

দেশে ফিরছেন সোহেল রানা

পিএসএলে নিজের লক্ষ্যের কথা জানালো আফ্রিদি

পিএসএলে নিজের লক্ষ্যের কথা জানালো আফ্রিদি

বোকা ছাড়লেও ক্যারিয়ার নিয়ে সিদ্ধান্ত জানাচ্ছেন না তেভেজ

বোকা ছাড়লেও ক্যারিয়ার নিয়ে সিদ্ধান্ত জানাচ্ছেন না তেভেজ

পুরনো সেই টুইটেই নিষিদ্ধ রবিনসন

পুরনো সেই টুইটেই নিষিদ্ধ রবিনসন