ফরহাদ-মিরাজের ব্যাটে জয় পেল খেলাঘর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৩০ পিএম, ১০ জুন ২০২১
ফরহাদ-মিরাজের ব্যাটে জয় পেল খেলাঘর

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচে বৃষ্টি আইনে ৫ রানের জয় পেয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। বিকেএসপিতে ব্রাদার্স ইউনিয়নকে হারায় খেলাঘর। মিজানুর রহমানের ব্যাটে ১৩৪ রানের লড়াকু পুজি পেলেও মিরাজ-ফরহাদ হোসেনের ব্যাটে বৃষ্টি আইনে ম্যাচে জিতে নেয় খেলাঘর।

বিকেএসপিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ব্রাদার্স ইউনিয়ন। ব্যাটিংয়ে নেমে দলকে ভালো সূচনা এনে দেন দুই ওপেনার মিজানুর রহমান এবং জুনায়েদ সিদ্দিকী। দলীয় ৪৯ রানের সময় ব্যক্তিগত ১৯ রানে জুনায়েদ ফিরে গেলেও ব্যাট হাতে তান্ডব চালান মিজানুর।

জুনায়েদের বিদায়ের সাথে সাথেই বিদায় নেন মাইশুকুর রহমান এবং আব্দুল কাইয়ুম। ৫৭ রানে ৩ উইকেট হারিয়ে বেশ বিপদেই পড়ে ব্রাদার্স। এরপর সে বিপদ থেকে দলের হাল ধরেন রাহাতুল ফেরদৌস এবং মিজানুর রহমান। রাহাতুল ২৫ বলে করেন ২৪ রান। এরপ আলাউদ্দিন বাবু ৭ বলে করেন ১৪ রান। শেষ পর্যন্ত ব্রাদার্সের ইনিংস থামে ১৩৪ রানে।

১৩৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে খেলাঘরের দুই ওপেনার ইমতিয়াজ হোসেন এবং রাফসান আল মাহমুদ দ্রুতই ফিরে গেলে দলের হাল ধরেন মেহেদি মিরাজ এবং কাপ্তান জহুরুল ইসলাম। দুই জনের ব্যাটে ভর করে জয়ের পথেই ছিল খেলাঘর।

জহুরুলের বিদায়ের পর দলকে জয়ে বন্দরে নিয়ে যেতে থাকেন মিরাজ এবং ফরহাদ হোসেন। বৃষ্টি বাধায় ১৬ ওভার ২ বলের সময় খেলা বন্ধ করতে বাধ্য হয় ম্যাচ অফিসিয়ালরা। খেলা বন্ধ হওয়ার আগে মিরাজ ৪০ বলে ৪০ এবং ফরহাদ ২৯ বলে ৩৬ রান করে অপরাজিত ছিলেন।

বৃষ্টির কারণে খেলা শুরু করা সম্ভব না হলে শেষ পর্যন্ত বৃষ্টি আইনে নির্ধারিত হয় ম্যাচের ভাগ্য। শেষ পর্যন্ত বৃষ্টি আইনে ৫ রানের জয় পায় খেলাঘর। ম্যাচ সেরা নির্বাচিত হন মিজানুর রহমান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নাঈম-আফিফের ঝড়ে বড় জয় পেল আবাহনী

নাঈম-আফিফের ঝড়ে বড় জয় পেল আবাহনী

মুশফিককে ভোট দিবেন যেভাবে

মুশফিককে ভোট দিবেন যেভাবে

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল স্মরণীয় করতে বিশেষ উদ্যোগ

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল স্মরণীয় করতে বিশেষ উদ্যোগ

শাকিলের পাঁচ উইকেট, সহজ জয় জামালের

শাকিলের পাঁচ উইকেট, সহজ জয় জামালের