দোলেশ্বরের কাছে ধরা খেল আবাহনী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০২ পিএম, ১৬ জুন ২০২১
দোলেশ্বরের কাছে ধরা খেল আবাহনী

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের কাছে ধরা খেল শিরোপার দাবিদার আবাহনী লিমিটেড। লিগের ১০ম রাউন্ডের ম্যাচে আবাহনীকে ২৮ রানে হারিয়ে দিয়েছে প্রাইম দোলেশ্বর। এ জয়ে আবাহনীকে তিন নম্বরে নামিয়ে দিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে গেছে প্রাইম দোলেশ্বর।

মিরপুরে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় প্রাইম দোলেশ্বর। ব্যাটিংয়ে নেমে উইকেটে ঝড় শুরু করেন দুই ওপেনার ইমরানুজ্জামান এবং সাইফ হাসান। দলীয় ৩০ রানের মাথায় ২৩ করে প্যাভিলিয়নে ফিরে যান ওপেনার ইমরানুজ্জামান। ইমরানুজ্জামানের পরপরই প্যাভিলিয়নে ফেরত যান তিন নম্বরে নামা ফজলে রাব্বি।

ফজলে রাব্বির বিদায়ে দলের হাল ধরেন মার্শাল আইয়ুব এবং সাইফ হাসান। তাদের ব্যাটে ভর করে ভালোই আগাতে থাকে প্রাইম দোলেশ্বর। তবে দলীয় ৯৫ রানে মার্শাল আইয়ুব এবং ১০৯ রানের মাথায় সাইফ হাসান ফিরে গেলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে প্রাইম দোলেশ্বর।

সাইফ হাসানের বিদায়ের পর আর কোনো ব্যাটসম্যানের রান দুই অঙ্কের ঘরে না পৌঁছালে ১৩২ রানে থামে প্রাইম দোলেশ্বেরর ইনিংস। প্রাইম দোলেশ্বেরর হয়ে সর্বোচ্চ ৫৮ রান করেন সাইফ হাসান এবং আবাহনীর হয়ে মেহেদী হাসান রানা তিন ও তানজিম হাসান সাকিব দুই উইকেট শিকার করেন।

১৩২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নাঈম শেখের ২২ রান এবং আফিফ হোসেনের ২৮ রানের বাইরে বলার মত রান করতে পারেননি আবাহনীর কোনো ব্যাটসম্যান। প্রাইম দোলেশ্বের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে আবাহনী।

ওপেনিংয়ে আগের দুই ম্যাচের নায়ক মুনিম শাহরিয়ার আজ মাত্র ৮ রান করেই প্যাভিলিয়নে ফেরত যান। এরপর নাজমুল হোসেন শান্ত এবং মুশফিকের ব্যাটে রান না আসায় ৫১ রানে ৪ উইকেট হারিয়ে বসে আবাহনী। এরপর দলকে খাদের কিনারা থেকে তুলে আনার চেষ্টা করেন মোসাদ্দেক হোসেন সৈকত এবং আফিফ হোসেন ধ্রুব। তবে আফিফের বিদায়ে দলকে জয় এনে দিতে পারেননি মোসাদ্দেক।

রাব্বির বলে মোসাদ্দেকের বিদায়ের পর তাসের ঘরের মত ভেঙে পড়ে আবাহনীর ব্যাটিং লাইন আপ। প্রাইম দোলেশ্বরের হয়ে পেসার কামরুল ইসলাম রাব্বি ১১ রানে ৪ উইকেট শিকার করেন। ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন পেসার কামরুল ইসলাম রাব্বি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিব-আম্পায়ার ইস্যুতে যা বললেন পাপন

সাকিব-আম্পায়ার ইস্যুতে যা বললেন পাপন

কেন্দ্রীয় চুক্তিতে ২২ নারী ক্রিকেটার

কেন্দ্রীয় চুক্তিতে ২২ নারী ক্রিকেটার

বিশ্বকাপ আয়োজনে বিড করবে বাংলাদেশ

বিশ্বকাপ আয়োজনে বিড করবে বাংলাদেশ

নিষিদ্ধ সাকিবের দুই দফায় করোনা পরীক্ষা

নিষিদ্ধ সাকিবের দুই দফায় করোনা পরীক্ষা