নিষিদ্ধ সাকিবের দুই দফায় করোনা পরীক্ষা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ১৬ জুন ২০২১
নিষিদ্ধ সাকিবের দুই দফায় করোনা পরীক্ষা

ফাইল ফটো

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে আজ (বুধবার)। ফলে লিগের ১১ম রাউন্ড থেকে মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানকে আবারও মাঠে দেখা যেতে পারে। সেই লক্ষ্যে সাকিবের দুই দফায় করোনা টেস্টের নমুনা নেওয়া হয়েছে।

তিন ম্যাচ নিষিদ্ধ হওয়ার পর মোহামেডানের অধিনায়ক সাকিব বায়ো-বাবলের বাইরে ছিলেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (১৪ জুন) প্রথম দফায় তার কোভিড-১৯ নমুনা সংগ্রহ করা হয়।

এছাড়া মাঠের ফেরার আগে দ্বিতীয় দফার জন্য আজ (বুধবার, ১৬ জুন) আবারও করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়েছে। বিসিবির মেডিকেল বিভাগের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সাকিবের দল মোহামেডান স্পোর্টিং ক্লাব ১১তম রাউন্ডে বৃহস্পতিবার গাজী গ্রুপের বিপক্ষে মাঠে নামবে। দ্বিতীয় পরীক্ষায় সাকিবের করোনা নেগেটিভ আসলে মিরপুরে সন্ধ্যার ওই ম্যাচটিতে খেলতে পারেন।

এদিকে, ঢাকা প্রিমিয়ার লিগে তিন ম্যাচের নিষেধাজ্ঞার পর সাকিবকে ঘিরে নতুন বিতর্ক তৈরি হয়েছে। একটি প্রতিষ্ঠানের সঙ্গে তার বিজ্ঞাপনে চুক্তির ছবি প্রকাশ পেয়েছে। গুঞ্জন উঠেছে নিষেধাজ্ঞা থাকাকালে বায়ো-বাবল ভেঙে সাকিব এ চুক্তি স্বাক্ষর করতে পারেন। যদিও প্রতিষ্ঠানটির সাথে সাকিব কবে-কখন চুক্তি স্বাক্ষর করেছেন সে বিষয়ে বিস্তারত কোন তথ্য জানা যায়নি।

এছাড়া সাকিবের বায়ো-বাবল ভাঙার বিষয়টিও সঠিক নয় বলে দাবি করেছে মোহামেডান ও বিসিবির মেডিকেল বিভাগ।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ

তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ

সাকিব-আম্পায়ার ইস্যুতে যা বললেন পাপন

সাকিব-আম্পায়ার ইস্যুতে যা বললেন পাপন

সাকিবের শাস্তি মওকুফে আবেদন

সাকিবের শাস্তি মওকুফে আবেদন

সাকিব কাণ্ডে ‌‘আন্তর্জাতিক চাপে’ বিসিবি সভাপতি

সাকিব কাণ্ডে ‌‘আন্তর্জাতিক চাপে’ বিসিবি সভাপতি