বিসিবির নির্বাচনে জয়ী হলেন যারা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৯ এএম, ০৭ অক্টোবর ২০২১
বিসিবির নির্বাচনে জয়ী হলেন যারা

সুষ্ঠুভাবে শেষ হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন। মোট তিন ক্যাটাগরিতে মোট ২৩ জন নির্বাচিত হয়েছেন। নির্বানের ভোটগ্রহণ শেষে প্রাথমিক ফলাফল জানিয়েছে দিয়েছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

ক্যাটাগরি-১ এর ঢাকা বিভাগ থেকে চূড়ান্তভাবে বিজয়ী হয়েছেন এ এম নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ) ও তানভীর আহমেদ টিটু (নারায়ণগঞ্জ)। দুজনই ১৬টা করে ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ ক্যাটাগরি থেকে সিলেট বিভাগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন শফিউল আলম চৌধুরী নাদেল। চট্টগ্রাম বিভাগ থেকে আকরাম খান ও আ জ ম নাসির পরিচালকের চেয়ারে বসেছেন।

ক্যাটাগরি-২ থেকে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। তিনি পেয়েছেন ৫৩ ভোট। তার সঙ্গী হয়েছেন গাজী গোলাম মুর্তজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স, ৫৩ ভোট), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ৫১ ভোট), মাহবুব আনাম (মোহামেডান স্পোটিং ক্লাব, ৪৭ ভোট), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্লাব, ৫১ ভোট), সালাউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ, ৪৯ ভোট)।

ঈসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স, ৫২ ভোট), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং,৫২ ভোট), মঞ্জুর হোসেন কাদের (ঢাকা এসেটস, ৪৯ ভোট), এবং মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট অ্যাকাডেমি, ৪৬ ভোট), ফাহিম সিনহা (সূর্যতরুণ, ৫১ ভোট), (মিঠু, ৫০ ভোট)।

খুলনা বিভাগ থেকে পরিচালক হয়েছেন শেখ সোহেল। একই বিভাগের প্রতিনিধি হয়েছেন কাজী ইনাম আহমেদ। বরিশাল বিভাগ থেকে আলমগীর খান এবারও পরিচালক নির্বাচিত হয়েছেন। রংপুর বিভাগ থেকে আনুয়ারুল ইসলাম। রাজশাহী বিভাগে খালেদ মাসুদ পাইলটকে (২ ভোট) হারিয়ে আবার পরিচালক পদে বসেছেন সাইফুল আলম স্বপন। স্বপন পেয়েছেন ৫০ ভোট।

ক্যাটাগরি-৩ থেকে বাজিমাত করেছেন খালেদ মাহমুদ সুজন। জাতীয় দলের সাবেক এ অধিনায়ক ক্রিকেট সংগঠক নাজমুল আবেদীন ফাহিমকে হারিয়ে বিজয়ী হয়েছেন। ফাহিম পেয়েছেন মাত্র ২ ভোট।

বুধবার (৬ অক্টোবর) সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৫টায় নাগাদ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচন ঘিরে তৈরি হয় উৎসব মুখর পরিবেশ।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশাল ব্যবধানে জিতলেন খালেদ মাহমুদ সুজন

বিশাল ব্যবধানে জিতলেন খালেদ মাহমুদ সুজন

বিসিবির পরিচালক পদে নির্বাচিত পাপন

বিসিবির পরিচালক পদে নির্বাচিত পাপন

বিসিবি নির্বাচন : ভোটের আগের রাতে সরে দাঁড়ালেন আরও একজন

বিসিবি নির্বাচন : ভোটের আগের রাতে সরে দাঁড়ালেন আরও একজন

শ্রীলঙ্কা সফরে টাইগার যুবাদের ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা

শ্রীলঙ্কা সফরে টাইগার যুবাদের ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা