বিশ্বকাপের আগেও ফিট নন উইলিয়ামসন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৮ এএম, ১৬ অক্টোবর ২০২১
বিশ্বকাপের আগেও ফিট নন উইলিয়ামসন

দিন দুয়েক পরেই শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। এর সপ্তাহখানিক পরেই মাঠে গড়াবে সুপার টুয়েলভ। তবে বিশ্বকাপ শুরু হলেও এখনও পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

নতুন কোনো ইনজুরিতে পড়েননি কেন উইলিয়ামসন। বছরের শুরুতে পাওয়া ইনজুরির সমস্যা ভুগছেন তিনি। তবে এখনও ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি। বিষয়টি উইলিয়ামসন নিজেই জানিয়েছেন।

ইনজুরি থেকে পুরোপুরি ফিট না হয়ে উঠলেও মূল একাদশের হয়ে খেলার ব্যাপার আশাবাদী কিউই অধিনায়ক। বিশ্বকাপের সব ম্যাচেই মাঠে নামার ব্যাপারে আশাবাদী।

চলতি বছরের শুরুতে কনুইয়ের ইনজুরিতে পড়েন উইলিয়ামসন। এ কারণে মার্চে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে সিরিজে খেলতে পারেননি তিনি। শুধু তাই নয়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম অংশ এবং ইংল্যান্ডের বিপক্ষে সিরিজেও ছিলেন না।

এছাড়াও আইপিএলের দ্বিতীয় অংশ চলাকালীন হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন উইলিয়ামসন। এ কারণে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামতে পারেননি তিনি।

এতসব চোট থাকার পরও উইলিয়ামসন জানিয়েছেন, ইনজুরিকে ইস্যু বানাবেন না তিনি। বলেন, ‘হ্যামস্ট্রিংটা খুব বড় না, ছোট। এটা খুব দ্রুতই ভালো হওয়ার পথে। সুতরাং, কেউ যেন এটা নিয়ে আতঙ্কিত না হয় এবং আমাদের হাতে এখনও অনেক সময় আছে।’

হ্যামস্ট্রিং নিয়ে চিন্তিত না হলেও কনুই নিয়ে উইলিয়ামসনের জন্য ভাবনার কারণ হয়ে দাঁড়িয়েছে। এ বিষয়ে তিনি বলেন, ‘কনুই- এটা এখনও কিছুই কম কাজ করছে। তবে, লম্বা সময়ের জন্য ইনজুরির কারণে কিছুটা বিরক্তিকর। গত দুই মাসে কিছুটা উন্নতি হয়েছে। বিশেষ করে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভারতের অন্তবর্তীকালীন কোচ হচ্ছেন দ্রাবিড়

ভারতের অন্তবর্তীকালীন কোচ হচ্ছেন দ্রাবিড়

আইপিএলে দল বিক্রির নিলামে সময় বাড়ালো বিসিসিআই

আইপিএলে দল বিক্রির নিলামে সময় বাড়ালো বিসিসিআই

বিশ্বকাপের ভারত স্কোয়াডে পরিবর্তন

বিশ্বকাপের ভারত স্কোয়াডে পরিবর্তন

জিম্বাবুয়ে ক্রিকেটের কোচিং ডিরেক্টর ডেভ হাটন

জিম্বাবুয়ে ক্রিকেটের কোচিং ডিরেক্টর ডেভ হাটন