আকরামের দায়িত্ব ছাড়ার প্রশ্নই আসে না : পাপন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ২২ ডিসেম্বর ২০২১

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স বিভাগের দায়িত্ব ছেড়ে দিবেন আকরাম খান। তবে বিসিবি সভাপতি জানিয়েছে, এখনও নতুন কমিটি গঠন করাই হয়নি। এ ক্ষেত্রে আকরাম খানের দায়িত্ব ছাড়ার কোনো প্রশ্নই আসে না।

বুধবার (২২ ডিসেম্বর) মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে তিনি জানান, নতুন কমিটি গঠন করা হয়নি। তাই আকরামের পদ ছাড়ার কোনো প্রশ্নই আসে না।

তিনি বলেন, ‘আমার মনে হয় এখানে কিছু কমিউনিকেশন গ্যাপ হচ্ছে। প্রথম কথা হচ্ছে আমরা এখনও কাউকে কমিটিই দেই নাই। আর ছাড়বে কি? আর যেটাতে ছিল সেটা তো শেষ। শেষ হওয়ার পর আবার ছাড়া যায় নাকি? এটা ঠিক যে, আকরাম অন্তর্বতীকালীন দায়িত্ব চালিয়ে যাচ্ছে।’

টানা আট বছর ধরে ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন আকরাম খান। এ কারণে এখন নতুন কমিটিতে এ দায়িত্ব নিতে নারাজ তিনি। এমনটাই জানিয়েছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।

এছাড়াও পারিবারিক কারণে আকরাম ক্রিকেটে অপারেশনসে পর্যাপ্ত সময় দিতে পারছেন না বলেও জানিয়েছেন পাপন। তাই তো অন্য কোনো বিভাগের দায়িত্ব নিতে চান আকরাম খান।

এ বিষয়ে নাজমুল হাসান বলেন, ‘যেহেতু আট বছর ধরে এখানে কাজ করছে। এখানে প্রচুর কাজ। এখানে অনেক কাজ আছে। ও মনে করেন এখানে যে কাজ, সে রকম সময় ও দিতে পারতেছে না। অন্য কোথাও দিলে ভালো হয়। ও বলেছে আপনি দিলে থাকতে পারি। এমন না যে ও ছেড়ে দিচ্ছে। করবো না, এমননা। সে তার সমস্যার কথাটা বলেছে।’

এছাড়াও পাপন বলেন, ‘ছেড়ে দেওয়াটা বড় কথা না, কাকে দিবো সেটা বড় কথা। এমন কাউকে দিতে হবে, যে কিনা করতে পারবে এবং করতে চায়। দুইটাই গুরুত্বপূর্ণ।’

শেষ পর্যন্ত ক্রিকেট অপারেশনসের দায়িত্ব কে পাবে সে সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে বোর্ড সভা পর্যন্ত। সেখানেই সিদ্ধান্ত হবে, কার হাতে উঠছে কমিটিগুলোর নতুন দায়িত্ব।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

‘দেশে লেগ স্পিনারের উইকেট নেই, ক্রিকেটারদের সাহসও নেই’ 

‘দেশে লেগ স্পিনারের উইকেট নেই, ক্রিকেটারদের সাহসও নেই’ 

ইনজুরি কাটিয়ে পুনর্বাসন শুরু করেছেন মোস্তাফিজ

ইনজুরি কাটিয়ে পুনর্বাসন শুরু করেছেন মোস্তাফিজ

মুশফিকের গ্লাভস ‘কেড়ে নেওয়ার’ প্রশ্নে রাগান্বিত বিসিবি সভাপতি

মুশফিকের গ্লাভস ‘কেড়ে নেওয়ার’ প্রশ্নে রাগান্বিত বিসিবি সভাপতি

‘টি-টোয়েন্টিতে আমরা এখনও পায়ের নিচে মাটি খুঁজে পাইনি’

‘টি-টোয়েন্টিতে আমরা এখনও পায়ের নিচে মাটি খুঁজে পাইনি’