মিরপুরে ফিরছে শতভাগ দর্শক, কোথায় পাবেন টিকিট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ০১ মার্চ ২০২২
মিরপুরে ফিরছে শতভাগ দর্শক, কোথায় পাবেন টিকিট

বন্দর নগরী চট্টগ্রামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে ঢাকায় এবার টি-টোয়েন্টি লড়াইয়ে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও আফগানিস্তান। চট্টগ্রামে জহুর আহমেদ স্টেডিয়ামের ধারণ ক্ষমতার অর্ধেক আসনে দর্শক অনুমতি দেওয়া হলেও করোনার শঙ্কা কমে আসায় ঢাকা দর্শক সংখ্যা বাড়ানো হচ্ছে। দর্শকদের জন্য শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ধারণ ক্ষমতার পুরোটাই উন্মুক্ত করা হচ্ছে।

করোনাভাইরাসের কারণে সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লিগ পর্বে খেলা অনুষ্ঠিত হয়েছে দর্শক ছাড়াই। পরে করোনা পরিস্থিতি কিছুটা কমে আসায় প্লে-অফ থেকে কিছু সংখ্যক দর্শককে মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছিল। যদিও সে সময় সাধারণ দর্শকদের জন্য ছাড়া হয়নি টিকিট।

আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রাম পর্বে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে গ্যালারির ধারণ ক্ষমতার অর্ধেক অংশে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছিল। তবে ঢাকায় টি-টোয়েন্টি পর্বে পুরো গ্যালারিতেই দর্শক রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (১ মার্চ) বিসিবির মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্সের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু স্পোর্টসমেইল-কে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্পোর্টসমেইল-কে তিনি বলেন, ‍“করোনা শঙ্কা কমে আসায় ঢাকা পর্বে (টি-টোয়েন্টি সিরিজ) আমরা পুরো গ্যালারিতে দর্শক রাখার সিদ্ধান্ত নিয়েছি। সেই মোতাবেক ব্যবস্থা নেওয়া হয়েছে। আশা করি, দর্শকরা স্বাস্থ্যবিধি মেনে মাঠের খেলা দেখতে আসবেন।”

এর আগে অবশ্য আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য টিকিট প্রাপ্তি ও মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সর্বনিম্ন একশ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার টাকা মূল্যের টিকিট রাখা হয়েছে।

বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রত্যেক ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন বিসিবির নিদিষ্ট বুথে টিকিট বিক্রি করা হবে। মিরপুর ১০ নম্বরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের নির্দিষ্ট বুথে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

শের-ই-বাংলার গ্র্যান্ড স্ট্যান্ড, ইস্টার্ন স্ট্যান্ড ছাড়াও ভিআইপি স্ট্যান্ড, ক্লাব হাউজ এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করা যাবে। স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে গুণতে হবে যথাক্রমে ৫০০ টাকা, ৩০০ টাকা এবং ১৫০ টাকা। সিরিজের সবগুলো ম্যাচ শুরু হবে বিকেল ৩টায়।

বাংলাদেশ -আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজ
১ম টি-টোয়েন্টি- ৩ মার্চ
২য় টি-টোয়েন্টি- ৫ মার্চ।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চুক্তিতে থাকা ক্রিকেটারদের অবশ্যই খেলতে হবে: নাজমুল হাসান

চুক্তিতে থাকা ক্রিকেটারদের অবশ্যই খেলতে হবে: নাজমুল হাসান

আফগান সিরিজে পুরো পয়েন্ট না পেয়ে হতাশ তামিম

আফগান সিরিজে পুরো পয়েন্ট না পেয়ে হতাশ তামিম

হোয়াইটওয়াশ ‘দূরের বিষয়’, বড় হারে সিরিজ শেষ করলো বাংলাদেশ

হোয়াইটওয়াশ ‘দূরের বিষয়’, বড় হারে সিরিজ শেষ করলো বাংলাদেশ

একই বোলার, একই ভুল, হতাশ করলেন তামিম

একই বোলার, একই ভুল, হতাশ করলেন তামিম