কোহলির চোখে সময়ের সেরা ব্যাটার বাবর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪১ পিএম, ২৭ আগস্ট ২০২২
কোহলির চোখে সময়ের সেরা ব্যাটার বাবর

সময়ের সেরা ব্যাটার কে? বিরাট কোহলি নাকি বাবর আজম? এই প্রশ্নের উত্তরে একেকজনের কাছে একেক রকম। তবে স্বয়ং বিরাট কোহলি কিংবা বাবর আজমের চোখে কে সেরা সেই উত্তরের অপেক্ষা ছিলেন অনেকেই। বিরাট কোহলি তার উত্তর জানিয়ে দিয়েছেন। তার চোখে সময়ের সেরা ব্যাটার বাবর আজমই।

এশিয়া কাপে মাঠের লড়াই শুরুর আগে স্টার স্পোর্টসের মুখোমুখি হন বিরাট কোহলি। সেখানেই ভক্তদের সাথে নানা বিষয়ে কথা বলেছেন। নিজের খারাপ ফর্ম থেকে শুরু করে সময়ের সেরা ব্যাটার। সবকিছু নিয়েই খোলামেলা আলাপ করেছেন তিনি। আর সেখানেই বাবর আজমকে দাবি করেছেন সময়ের সেরা ব্যাটার হিসেবে।

বাবর আজমকে সেরা সেরা ব্যাটারের তকম দেওয়ার পাশাপাশি জানিয়েছেন, তার ব্যাটিং বেশ উপভোগ করেন। কোহলি বলেন, “সম্ভবত এখন বাবর আজম বিশ্বের সেরা ব্যাটার। আমি তার ব্যাটিং বেশ উপভোগ করি।”

স্টার স্পোর্টসের মুখোমুখি হয়ে এর পাশাপাশি নিজের খারাপ সময় নিয়েও কথা বলেছেন তিনি। জানিয়েছেন, একধাপ পিছিয়েই নিজেকে শুরু করছেন। আর বিরতির সময় কোনো একটিবারের জন্যও ছুঁয়ে দেখেননি ব্যাট।

এশিয়া কাপের নিজেদের প্রথম ম্যাচে রোববার (২৮ আগস্ট) পাকিস্তানের মুখোমুখি হবে ভারত। এই ম্যাচের আগে বাবরকে সেরার তকমা দেওয়ায় হয়তো একটু বেশি আত্মবিশ্বাসীই হবেন বাবর আজম।

এশিয়া কাপের আগে ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে সফরে বিরতিতে ছিলেন বিরাট কোহলি। সেই বিরতি কাটিয়ে এশিয়া কাপ থেকে তাকে মাঠে দেখা যাবে। সবার আশা হয়তো এই টুর্নামেন্টেই রানের স্রোতধারায় ফিরবেন কোহলি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :