ভারতের বিপক্ষে প্রথম টেস্টে শঙ্কায় ওলি পোপ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১১ জুলাই ২০২১
ভারতের বিপক্ষে প্রথম টেস্টে শঙ্কায় ওলি পোপ

ভাইটালিটি ব্লাস্টে কেন্টের বিপক্ষে ম্যাচে পেশির চোটে পড়েছেন ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যান ওলি পোপ। চোট থেকে সেরে না ওঠায় ভারতের বিপক্ষে প্রথম টেস্টে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

চলতি বছরে ভাইটালিটি ব্লাস্টে কেন্টের বিপক্ষে ম্যাচে পেশির চোটে আক্রান্ত হন ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যান ওলি পোপ। এরপর থেকেই ইসিবি এবং সারে কাউন্টি দলের ফিটনেস দলের পর্যবেক্ষণে আছেন তিনি। তবে নির্ধারিত সময়ে চোট থেকে সেরে উঠে ফিটনেস নিয়ে কাজ শুরু করতে না পারায় তাকে ঘিরে শঙ্কা তৈরি হয়েছে।

ইসিবি এক বিবৃতিতে জানিয়েছে, ‘পোপ বাঁ পায়ের পেশির চোটের কারণে ভারতের বিপক্ষে প্রথম টেস্ট থেকে ছিটকে গিয়েছেন। পুর্নবাসন প্রক্রিয়ার জন্য ইসিবি এবং সারে ফিটনেস দলের সাথে কাজ করবেন তিনি। ছিটকে গেলেও প্রথম টেস্টে আগেই দলের সাথে পাওয়ার ব্যাপারে আশাবাদী আমরা।’

ওলি পোপ এখন পর্যন্ত ইংল্যান্ডের হয়ে ১৯ টেস্টে মাঠে নেমেছেন। এ সময়ে ব্যাট হাতে করেছেন ৮৮২ রান। এ উইকেটরক্ষক ব্যাটসম্যান গত বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৩৫ রানের ইনিংস খেলেছেন। এখন পর্যন্ত এটিই তার ক্যারিয়ারের সেরা ইনিংস।

চলতি বছরের ৪ আগস্ট ট্রেন্টব্রিজে শুরু হবে ইংল্যান্ড এবং ভারতের মধ্যকার টেস্ট সিরিজ। যদিও ইংল্যান্ড দল এখন পাকিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ নিয়ে ব্যস্ত। এ সিরিজের পরই শুরু হবে ভারতের বিপক্ষে বহুল প্রতীক্ষিত টেস্ট সিরিজ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাহমুদউল্লাহ রিয়াদকে ‘গার্ড অব অনার’

মাহমুদউল্লাহ রিয়াদকে ‘গার্ড অব অনার’

ইউরোর  প্রথম শিরোপা জিততে মরিয়া ইংল্যান্ড

ইউরোর প্রথম শিরোপা জিততে মরিয়া ইংল্যান্ড

মাঠের খেলা মাঠে, বন্ধুত্ব সবসময়

মাঠের খেলা মাঠে, বন্ধুত্ব সবসময়

অবশেষে মেসির হাতে ট্রফি

অবশেষে মেসির হাতে ট্রফি