ইংল্যান্ড যাচ্ছে না ব্রাভো-পল, স্কোয়াডে নতুন দুই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৮ পিএম, ০৩ জুন ২০২০
ইংল্যান্ড যাচ্ছে না ব্রাভো-পল, স্কোয়াডে নতুন দুই

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের জন্য ১৪ জনের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। একই সঙ্গে আরও ১১ জনকে রিজার্ভ ক্রিকেটার হিসেবে রেখেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক প্যানেল। অর্থাৎ, করোনার মাঝে ইংল্যান্ড সফরের জন্য মোট ২৫ জনের নাম নির্বাচন করা হয়েছে।

বুধবার (৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ৯ জুন (মঙ্গলবার) তাদের যুক্তরাজ্য সফরে যাওয়ার কথা রয়েছে।

আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার ও কিমো পল করোনার মধ্যে ইংল্যান্ড সফরে যেতে অস্বীকৃতি জানিয়েছেন। তাদের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে ইংল্যান্ড সফরের ঘোষিত স্কোয়াডে রাখা হয়নি।

এছাড়া স্কোয়াডে দুই নতুন মুখ হিসেবে মিডল অর্ডার ব্যাটসম্যান রুমাহ বোনার ও ফাস্ট বোলার চেমার হোল্ডারের নাম যুক্ত করা হয়েছে। ২২ বছর বয়সী চেমার হোল্ডার ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নশিপের সেরা ফাস্ট বোলার ছিলেন। ক্যারিয়ারে ৮ ম্যাচে ৩৬ উইকেট শিকার রয়েছে তার।

সূচি অনুযায়ী ৮ জুলাই শুরু হবে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। তার আগে ৯ জুন ইংল্যান্ডে পৌঁছাবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ওল্ড ট্র্যাফোর্ডে কোয়ারেন্টাইন পালনসহ ট্রেনিং করবে তারা। ৩ সপ্তাহ সেখানে কাটানোর পর এজেস বোলে প্রথম ম্যাচ খেলতে যাবে ক্যারিবীয়রা।

তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট এজেস বোল স্টেডিয়ামে শুরু হবে ৮ জুলাই (বুধবার)। এছাড়া ওল্ড ট্রাফোর্ডে দ্বিতীয় ও তৃতীয় টেস্ট শুরু হবে যথাক্রমে ১৬ এবং ২৪ জুলাই।

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড
জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, রুমাহ বোনার, ক্রেইগ ব্র্যাথওয়েট, শামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাখিম কর্নওয়াল, শেন ডরউইচ (উইকেটরক্ষক), চেমার হোল্ডার, শাই হোপ, আলঝারি জোসেফ, রেমন রেইফার ও কেমার রোচ।

রিজার্ভ ক্রিকেটার
সুনীল অ্যামব্রিস, জশুয়া ডা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কিওন হার্ডিং, কাইল মায়ের্স, প্রিস্টন ম্যাকসুইন, মারকুইনো মিন্ডলে, শেন মোসলে, অ্যান্ডারসন ফিলিপ, ওশানে থমাস ও জোমেল ওয়ারিকান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বর্ণবিদ্বেষ ক্রিকেটেও আছে: গেইল

বর্ণবিদ্বেষ ক্রিকেটেও আছে: গেইল

৫০ শতাংশ বেতন কমালো ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ

৫০ শতাংশ বেতন কমালো ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ

জুলাইয়ে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ

জুলাইয়ে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ

প্রথম টেস্টে থাকছেন না রুট, নেতৃত্বের সম্ভবনায় স্টোকস

প্রথম টেস্টে থাকছেন না রুট, নেতৃত্বের সম্ভবনায় স্টোকস