কিমো পলের আগুন ঝড়া বোলিংয়ের পর হেটমায়ারের ব্যাটিং তাণ্ডব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৬ পিএম, ২০ আগস্ট ২০২০
কিমো পলের আগুন ঝড়া বোলিংয়ের পর হেটমায়ারের ব্যাটিং তাণ্ডব

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) চতুর্থ ম্যাচে সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টসকে ৩ উইকেটে হারিয়েছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। যেখানে গায়ানার হয়ে শুরুতে কিমো পলের আগুন ঝড়া বোলিংয়ের পর ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন শিমরন হেটমায়ার।

এভিন লুইসের ৩০ ও বেন ডাঙ্কের ২৯ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৭ রান তোলে সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস। গায়ানার হয়ে ৪ উইকেট নিয়েছেন কিমো পল। জয়ের জন্য ১২৮ রানের লক্ষ্যে খেলতে নেমে হেটমায়ারের ৭১ রানের সুবাদে ৩ উইকেটের জয় পায় গায়ানা।

টসে জিতে শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের অধিনায়ক ক্রিস গ্রিন। টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা খুব একটা ভালো করতে পারেনি সেন্ট কিটস। আক্রমণাত্মক খেলতে গিয়ে শুরুতেই সাজঘরে ফিরেন ক্রিস লিন। লিনের বিদায়ের পর ১৮ বলে ৩০ রান এভিন লুইসও দীর্ঘস্থায়ী হতে পারেননি। ২ ছয় ও ৪ চারে ৩০ রান করা লুইসকে ফেরান গ্রিন।

লুইসের বিদায়ের পর থিতু হতে পারেননি কেলি ও দীনেশ রামদিন। ৫ রান করা কেলি ও ৯ রান করা রামদিনকে ফেরান কিমো পল। তাদের বিদায়ের পর বেন ডাঙ্ক ও রায়াদ এমরিদ চেষ্টায় ১০০ পার করে সেন্ট কিটস। বেন ডাঙ্কের ২৯ ও এমরিদের ১৭ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৭ রান তোলে সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস। গায়ানার হয়ে ৪ উইকেট নিয়েছেন কিমো পল। আর ২টি করে উইকেট নেন গ্রিন ও নাভিন উল হক।

জয়ের জন্য ১২৮ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ব্রেন্ডন কিংকে হারায় গায়ানা। ১০ রান করা ব্রেন্ডনকে ফেরান কটরেল। ব্রেন্ডন কিংয়ের বিদায়ের পর দলের হাল ধরেন হেটমায়ার ও হেমরাজ। ১৯ বলে ১৯ রান করে হেমরাজ ফিরে গেলে ভাঙে হেটমায়ার-হেমরাজের ৪৭ রানের জুটি।

হেমরাজের বিদায়ের পর বাকি ব্যাটসম্যানরা ছিলেন আসা-যাওয়ার মিছিলে। সবাই যখন আসা যাওয়ার মিছিলে ব্যস্ত তখন অন্যপ্রান্তে ব্যাট হাতে তাণ্ডব চালাচ্ছিলেন হেটমায়ার। ৩১ বলে ফিফটি তুলে নেওয়ার পর ৪৪ বলে ৭১ রান করে সাজঘরে ফিরেন তিনি। হেটমায়ার যখন আউট হন জয়ের জন্য দলের প্রয়োজন মাত্র ৪ রান। শেষ পর্যন্ত তিন ওভার হাতে থাকতে জয়ের বন্দরে পৌঁছে গায়ানা। সেন্ট কিটসের হয়ে তিন উইকেট নেন এমরিদ।

স্কোরকার্ড
সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস : ১২৭/৮ (২০ ওভার) লুইস ৩০, ডাঙ্ক ২৯, কিমো পল ৪/১৯
গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স : ১৩১/৭ (১৭ ওভার) হেটমায়ার ৭১, ব্রেন্ডন কিং ১৯, এমরিদ ৩/৩১

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নারিনের অলরাউন্ড নৈপূণ্যে নাইট রাইডার্সের জয়

নারিনের অলরাউন্ড নৈপূণ্যে নাইট রাইডার্সের জয়

শ্রীলঙ্কাতেই তিন-চারটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

শ্রীলঙ্কাতেই তিন-চারটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দলে ফিরলেন মালান-জর্ডান

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দলে ফিরলেন মালান-জর্ডান

তামিম-মুশফিকদের প্রথম ধাপের করোনা পরীক্ষা ১৮ সেপ্টেম্বর

তামিম-মুশফিকদের প্রথম ধাপের করোনা পরীক্ষা ১৮ সেপ্টেম্বর