নারিনের অলরাউন্ড নৈপূণ্যে নাইট রাইডার্সের জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১২ পিএম, ১৯ আগস্ট ২০২০
নারিনের অলরাউন্ড নৈপূণ্যে নাইট রাইডার্সের জয়

প্রাণঘাতি করোনা শঙ্কার মাঝেই পর্দা উঠলো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অষ্টম আসরের। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সুনীল নারিনের অলরাউন্ড নৈপূণ্যে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে ৪ উইকেটে হারিয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স।

মঙ্গলবার (১৮ আগস্ট) আসরের উদ্বোধনী ম্যাচ শুরু হওয়ার আগেই বাগড়া দেয় বৃষ্টি। ফলে নির্ধারিত সময়ে শুরু করা সম্ভব হয়নি গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ও ত্রিনবাগো নাইট রাইডার্সের ম্যাচটি। বৃষ্টি শেষ হলে প্রতি ইনিংস ১৭ ওভার করে খেলার সিদ্ধান্ত নেন ম্যাচ অফিসিয়ালরা।

টসে জিতে শুরুতে বোলিং করার সিদ্ধান্ত নেন নাইট রাইডার্সের অধিনায়ক কাইরন পোলার্ড। টসে হেরে ব্যাটিং করতে নেমে শুরুতেই বিপাকে পড়ে গায়ানা। ইনিংসের প্রথম ওভারে কোন রান না করে সাজঘরে ফেরেন ব্রেন্ডন কিং। তার বিদায়ের পর দলীয় ২৩ রানে ব্যক্তিগত ৩ রানে আউট হন হেমরাজ।

হেমরাজের বিদায়ের পর দলের হাল ধরেন রস টেইলর ও শিমরন হেটমায়ার। ৩৩ রান করে টেইলর ফিরে গেলেও ফিফটি তুলে নেন হেটমায়ার। হেটমায়ারের অপরাজিত ৬৩, পুরানের ১৮ ও রাদারফোর্ডের ১৫ রানের সুবাদে নির্ধারিত ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৪ রান তুলে গায়ানা। ত্রিনবোগোর হয়ে ১৯ রানে ২ উইকেট নেন নারিন।

জয়ের জন্য ১৪৫ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে ভালো শুরুর আভাস দিলেও পরে তা ধরে রাখতে পারেনি ত্রিনবাগো। পঞ্চম ওভারে ১৭ রান করে সাজঘরে ফিরেন লেন্ডন সিমন্স। আক্রমণাত্বক শুরু করেও ৭ বলে ১৭ রান করে আউট হয়ে যান কলিন মুনরো। তবে অন্য প্রান্তে ব্যাট হাতে তান্ডব চালাচ্ছিলেন ওপেনার সুনীল নারিন।

২৮ বলে ৪ ছক্কা ও ২ চারে ৫০ রান করে নারিন আউট হলে বাকি কাজটা সারেন ডোয়াইন ব্রাভো ও কাইরন পোলার্ড। ব্রাভো ৩০ ও পোলার্ড ১০ রান করে আউট হলেও শেষ ওভারের নাটকীয়তায় ৪ উইকেটের জয় পায় ত্রিনবাগো। গায়ানার হয়ে ২টি করে উইকেট নেন ইমরান তাহির ও নাভিন উল হক।

স্কোরকার্ড
গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স : ১৪৪/৫ (ওভার ১৭) হেটসায়ার ৬৩*, টেইলর ৩৩, নারিন ২/১৯
ত্রিনবাগো নাইট রাইডার্স : ১৪৭/৬ (ওভার ১৬.৪) নারিন ৫০, ব্রাভো ৩০, নাভিন ২/২১

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভারত-পাকিস্তান সিরিজ আয়োজনের সম্ভাবনা নেই : ইমরান খান

ভারত-পাকিস্তান সিরিজ আয়োজনের সম্ভাবনা নেই : ইমরান খান

চূড়ান্ত হলো আইপিএলের স্পন্সর

চূড়ান্ত হলো আইপিএলের স্পন্সর

ওকসের বদলি হিসেবে দিল্লি ক্যাপিটালসে অ্যানরিচ নর্টজে

ওকসের বদলি হিসেবে দিল্লি ক্যাপিটালসে অ্যানরিচ নর্টজে

ড্র’তেই মিমাংসা হলো ইংল্যান্ড-পাকিস্তানের দ্বিতীয় টেস্ট

ড্র’তেই মিমাংসা হলো ইংল্যান্ড-পাকিস্তানের দ্বিতীয় টেস্ট