১০০ টাকায় মিলবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০০ এএম, ১৮ নভেম্বর ২০২১
১০০ টাকায় মিলবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট

দীর্ঘ দিন পর বাংলাদেশ ক্রিকেট মাঠে আবারও ফিরছে দর্শক। সফররত পাকিস্তান দলের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারি আবারও ভরে উঠবে। সর্বনিম্ন ১০০ টাকা দিয়েই দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের ম্যাচ।

করোনা মহামারীর আগে বাংলাদেশের দর্শকরা অনলাইনে টিকিট কেনার সুযোগ পেতেন। তবে এবার এ সুযোগ থাকছে না। শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের পাশে বিসিবির নির্দিষ্ট বুথ থেকে স্বশরীরে টিকিট কিনতে হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন বুধবার (১৭ নভেম্বর) এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ম্যাচের আগের দিন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের পাশে বিসিবির নির্দিষ্ট বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে। তবে টিকিট থাকলে ম্যাচের দিনও বিক্রি করা হবে।

এদিকে, করোনার কারণে স্টেডিয়ামের ধারণক্ষমতার ৫০ শতাংশ আসনের টিকিট বিক্রি করা হবে। এছাড়া টিকিট কিনে খেলা দেখতে হলে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিনের দুটি দেওয়া থাকতে হবে। তবে ১৮ বছরের কম বয়সীদের ক্ষেত্রে কোভিড-১৯ টিকা বাধ্যতামূলক নয়।

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের ম্যাচে বিভিন্ন ক্যাটাগরির টিকিট মূল্য নির্ধারিত করা হয়েছে। সর্বনিম্ন ১০০ টাকা থেকে ১ হাজার টাকা পর্যন্ত দাম রাখা হয়েছে। পাঁচ ক্যাটাগরির টিকিটের মূল্য হলো- গ্রেন্ড স্ট্যান্ড ১ হাজার, ভিআইপি স্ট্যান্ড ৫০০, ক্লাব হাউস ৩০০, উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ১৫০ এবং পূর্ব স্ট্যান্ড ১০০ টাকা।

 
 
 
View this post on Instagram

A post shared by Sportsmail24.com (@sportsmail24)

সর্বশেষ ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ে সিরিজ মাঠে বসে দেখার সুযোগ পেয়েছিল দর্শকরা। দীর্ঘ সময় পর দর্শক ফেরার ক্ষণে সমর্থকদের কাছ থেকে দায়িত্বশীল আচরণ আশা করছে বোর্ড।

পাকিস্তানের বিপক্ষে টাইগারদের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ মাঠে গড়াবে ১৯ নভেম্বর। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ও ২২ নভেম্বর। টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দুপুর ২টায়।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্ট্রল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে শীর্ষস্থান হারালেন সাকিব

টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে শীর্ষস্থান হারালেন সাকিব

টেস্ট বিবেচনাতেই টি-টোয়েন্টি স্কোয়াডে নেই মুশফিক

টেস্ট বিবেচনাতেই টি-টোয়েন্টি স্কোয়াডে নেই মুশফিক

পাকিস্তান সিরিজে বাংলাদেশ স্কোয়াডে ছয় পরিবর্তন

পাকিস্তান সিরিজে বাংলাদেশ স্কোয়াডে ছয় পরিবর্তন

প্রথমবারের মতো জাতীয় দলে আকবর আলি

প্রথমবারের মতো জাতীয় দলে আকবর আলি