আবারও হোঁচট খেল বার্সেলোনা, পথ পরিষ্কার রিয়ালের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৪ পিএম, ২৭ জুন ২০২০
আবারও হোঁচট খেল বার্সেলোনা, পথ পরিষ্কার রিয়ালের

সেভিয়ার বিপক্ষে ড্র করে পয়েন্ট হারানোর পর এবার তুলনামূলক দুর্বল দল সেল্টা ভিগোর কাছে হোঁচট খেল বার্সেলোনা। শনিবার (২৭ জুন) সেল্টার মাঠে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছেড়েছে মেসি-সুয়ারেজরা।

করোনা পরবর্তী লা লিগায় সেভিয়ার সাথে ড্র করায় পয়েন্ট হারিয়ে রিয়াল মাদ্রিদের চেয়ে নিচে নেমে গিয়েছিল বার্সেলোনা। গোল ব্যবধানে এগিয়ে থাকলেও রিয়ালের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে হারের কারণে পিছিয়ে যায় বার্সা। তারপর শিরোপার লড়াইয়ে ঠিকে ছিল তারা। এবার সেল্টা ভিগোর বিপক্ষে আবারও পয়েন্ট হারালো বার্সেলোনা।

সেল্টার মাঠে সমতা নিয়ে মাঠ ছাড়ায় শিরোপার পথ অনেকটাই পরিষ্কার হয়ে গেল রিয়ালের। শেষ সাত ম্যাচে রিয়াল জিতলে সমীকরণ ছাড়াই পয়েন্ট ব্যবধানে চ্যাম্পিয়ন হবে তারা।

বার্সেলোনার হয়ে জোড়া গোল করেছেন ইনজুরি থেকে ছন্দে ফেরা লুইস সুয়ারেজ। কিন্তু সেল্টা ভিগোর স্প্যানিশ স্ট্রাইকার ডিয়াগো আসপাসের শেষ সময়ের অসাধারণ গোল সব ম্লান হয়ে গেছে। এছাগা বিবর্ণ হয়ে গেছেন মেসিও। কারণ, গত ম্যাচের মতো এই ম্যাচেও তিনি ছিলেন গোলশূন্য। সেই ৬৯৯ গোলেই আটকে রয়েছেন তিনি।

ম্যাচের ২০ মিনিটেই গোল করে দলকে এগিয়ে নেন সুয়ারেজ। বক্সের ঠিক বাইরে থেকে মেসির ফ্রি কিকে হেড করে গোল করেন সুয়ারেজ। এর দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে সেমোলভের গোলে সমতায় ফেলে সেল্টা ভিগো।

সমতায় থেকে ৬৭ মিনিটে আবারও দলকে এগিয়ে নেন সুয়ারেজ। কিন্তু ম্যাচের শেষ দিকে ৮৮ মিনিটে চোখে লেগে থাকার মতো ফ্রি কিকে গোল করেন আসপাস।

সমতায় এক পয়েন্ট পেয়ে ৩২ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদের চেয়ে এক পয়েন্ট এগিয়ে শীর্ষে  রয়েছে বার্সেলোনা। তবে পরের ম্যাচে পূর্ণ পয়েন্ট পেলেই এগিয়ে যাবে রিয়াল।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সেলোনাকে হটিয়ে আবারও শীর্ষে রিয়াল মাদ্রিদ

বার্সেলোনাকে হটিয়ে আবারও শীর্ষে রিয়াল মাদ্রিদ

জন্মদিনেও বঞ্চিত মেসি, বার্সেলোনার ত্রাণকর্তা ইভান

জন্মদিনেও বঞ্চিত মেসি, বার্সেলোনার ত্রাণকর্তা ইভান

বার্সেলোনার ম্যাচে মাঠে মেসি ভক্ত

বার্সেলোনার ম্যাচে মাঠে মেসি ভক্ত

ফেসবুকে দেখা যাবে লা লিগার সবগুলো ম্যাচ

ফেসবুকে দেখা যাবে লা লিগার সবগুলো ম্যাচ