শেষ মুহূর্তের গোলে হোঁচট খেল ম্যানইউ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৮ এএম, ১৫ জুলাই ২০২০
শেষ মুহূর্তের গোলে হোঁচট খেল ম্যানইউ

ঘরের মাঠে শুরুতে পিছিয়ে পড়েও জয়ের পথে এগিয়ে যাচ্ছিল ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ওবাফেমির শেষ মুহূর্তের গোলে হোঁচট খায় ম্যানইউ। সেই সাথে তিন নম্বরে ওঠার স্বপ্নেও কিছুটা বাঁধা পড়ে যায়।

ঘরের মাঠে সাউথ্যাম্পটনের সাথে ২-২ গোলে ড্র করেছে ম্যানইউ। ইউনাইটেডের হয়ে গোল দুটি করেন মার্কাস র‍্যাশফোর্ড ও অতনি মার্শিয়াল। আর সাউথ্যাম্পটনের হয়ে গোল পরিশোধ করেন স্টুয়ার্ট আর্মস্ট্রং ও মাইকেল ওবাফেমি।

ওল্ড ট্র্যাফোর্ডে সোমবার (১৩ জুলাই) সাউথ্যাম্পটনকে আতিথিয়েতা দেয় ম্যানইউ। তবে ঘরে মাঠে খেলতে নেমেও সাউথ্যাম্পটেনের সাথে খুব একটা ভালো শুরু করতে পারেনি ম্যানইউ। ১ম্যাচ শুরুর ১২তম মিনিটে গোল করে সাউথ্যাম্পটনকে এগিয়ে নিয়ে যান আর্মস্ট্রং।

তবে সে লিড বেশি সময় ধরে রাখতে পারেনি সফরকারীরা। গোল হজমের পর নিজেদের চেনা রুপে ফিরতে শুরু করে ম্যানইউ। ১৬তম মিনিটে র‍্যাশফোর্ড গোল করলেও তা অফসাইডের কারণে বাতিল হয়। তবে ২০তম মিনিটে আর ভুল করেননি র‍্যাশফোর্ড। মার্সিয়ালের অ্যাসিস্টে বল জালে পাঠান র‍্যাশফোর্ড। তাতে করে সমতায় ফেরে ওলে গুনার শিষ্যরা।

তার তিন মিনিট পর অবশ্য আগের গোলে অ্যাসিস্ট করা মার্সিয়ালই গোল করে বসেন। ব্রনো ফের্নান্দেসের বাড়ানো বলে বলে জালে পাঠান এই ফরাসি ফরোয়ার্ড। তাতে করে পিছিয়ে পরেও লিড নেয় টানা ১৭ ম্যাচ অপরাজিত থাকা ম্যানইউ।

গোল হজম করে ম্যানইউকে চেপে ধরে সাউথ্যাম্পটন। ৮৫তম মিনিটে দারুণ এক গোল সেভ করেন ম্যানইউ গোলরক্ষক। তবে যোগ সময়ের ৬ষ্ঠ মিনিটে ইয়ান বেডনারেকের ফ্লিকে বল পেয়ে গোল করে দলকে সমতায় ফেরান ওবাফেমি।

৩৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে পাঁচেই থেকে গেল সুলশারের দল। গোল পার্থক্যে তাদের চেয়ে এগিয়ে লেস্টার সিটি। শিরোপা জিতে নেওয়া লিভারপুলের পয়েন্ট ৯৩। ৭২ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। আর তিনে থাকা চেলসির পয়েন্ট ৬০।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চলতি মৌসুমে গ্রিজম্যানকে আর দেখা যাবে না

চলতি মৌসুমে গ্রিজম্যানকে আর দেখা যাবে না

রেড স্টার বেলগ্রেডের ছয় ফুটবলার করোনা পজিটিভ

রেড স্টার বেলগ্রেডের ছয় ফুটবলার করোনা পজিটিভ

মার্টিনেজকে দলে পেতে কৌতিনহোর চুক্তির দিকে তাকিয়ে বার্সেলোনা

মার্টিনেজকে দলে পেতে কৌতিনহোর চুক্তির দিকে তাকিয়ে বার্সেলোনা

২৪ ম্যাচ পর ঘরের মাঠে পয়েন্ট হারালো লিভারপুল

২৪ ম্যাচ পর ঘরের মাঠে পয়েন্ট হারালো লিভারপুল