রোনালদোর জোড়া গোল, তিন ম্যাচ পর জুভেন্টাসের জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫১ এএম, ২১ জুলাই ২০২০
রোনালদোর জোড়া গোল, তিন ম্যাচ পর জুভেন্টাসের জয়

শিরোপা জয়ের খুব কাছে এসে যেন খেই হারিয়ে ফেলেছিল রোনালদোর জুভেন্টাস। টানা তিন ম্যাচে পয়েন্ট হারানোর পর অবশেষে জয়ে ফিরল মাওরিসিও সারির দল। পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে লাৎসিওকে ২-১ গোলে হারিয়ে টানা নবমবারের মতো সিরি-এ জয়ের পথে আরও এক ধাপ এগিয়ে গেল জুভেন্টাস।

সোমবার (২০ জুলাই) ঘরের মাঠে লাৎসিওকে আতিথেয়তা দেয় জুভেন্টাস। এসি মিলানের সাথে হার, আটালান্টা ও সাস্সুয়োলোর সাথে ড্র করে টানা তিন ম্যাচে পয়েন্ট হারানোয় বেশ চাপেই ছিল সারির দল। তবে লাৎসিওকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জয়ে আরও এক ধাপ এগিয়ে গেল জুভেন্টাস।রোনালদোর গোড়া গোলের বিপরীতে লাৎসিও’র হয়ে একটি গোল পরিশোধ করেন চিরো ইম্মোবিলে।

করোনার কারণে সিরি-এ লিগ স্থগিত হওয়ার আগ পর্যন্ত শিরোপা জয়ে জুভেন্টাসকে টক্কর দিয়ে যাচ্ছিল লাৎসিও। তবে করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে খেই হারিয়ে ফেলে দলটি। যে কারণে ইতোমধ্যে শিরোপর দৌড় থেকে ছিটকে গেছে তারা। জুভেন্টাসের ঘরের মাঠে খেলতে গিয়ে খুব একটা ‍সুবিধা করতে পারেনি টানা চার ম্যাচে পয়েন্ট হারোনো লাৎসিও।

ঘরের মাঠে খেলতে নেমে খেলতে নেমে শুরু থেকেই লাৎসিওকে চেপে ধরে স্বাগতিকরা। ম্যাচের প্রথমার্ধে বার বার আক্রমণ সাজিয়েও গোল আদায় করতে পারেনি রোনালদোরা। এদিকে বিরতির কয়েক মিনিট আগে প্রায় ২৫ গজ দূর থেকে ইম্মোবিলের জোরালো শট রুখে দিলে গোল শূন্য থেকে বিরতিতে যায় দুইদল।

বিরতি থেকে ফিরে অবশ্য গোলের দেখা পায় জুভেন্টাস। ম্যাচের ৫১তম মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করে দলকে ১-০ গোলের লিড এনে দেন রোনালদো। এর তিন মিনিট পর গোল ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। দিবালার পাস থেকে বল জালে জড়ান এই পর্তুগিজ ফরোয়ার্ড।

sportsmail24

৮৩তম মিনিটে অবশ্য একটি গোল পরিশোধ করেন ইম্মোবিল। তাতে কেবল হারের ব্যবধানই কমাতে পেরেছে লাৎসিও। ম্যাচের শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ২-১ গোলেল স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

৩৪ ম্যাচে ২৫ জয় ও পাঁচ ড্রয়ে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেনটাস। ৮ পয়েন্ট কম নিয়ে দুইয়ে ইন্টার মিলান। ৭১ পয়েন্ট নিয়ে তিনে আটালান্টা আর ৬৯ পয়েন্ট নিয়ে চারে লাৎসিও।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেষটা চ্যাম্পিয়নের মতো হলো না রিয়াল মাদ্রিদের

শেষটা চ্যাম্পিয়নের মতো হলো না রিয়াল মাদ্রিদের

মেসির জোড়া গোলে শেষ ম্যাচে বার্সেলোনার গোল উৎসব

মেসির জোড়া গোলে শেষ ম্যাচে বার্সেলোনার গোল উৎসব

ক্লাব বিহীন শীর্ষ পাঁচ ফুটবলার

ক্লাব বিহীন শীর্ষ পাঁচ ফুটবলার

চ্যাম্পিয়নস লিগ জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী সেতিয়েন

চ্যাম্পিয়নস লিগ জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী সেতিয়েন