শিরোপা জয়ের পরের ম্যাচেই জুভেন্টাসের হার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪১ এএম, ৩০ জুলাই ২০২০
শিরোপা জয়ের পরের ম্যাচেই জুভেন্টাসের হার

সিরি-এ লিগের ৩৬তম রাউন্ডে সাম্পোদোরিয়াকে ২-০ গোলে হারিয়ে টানা নবমবারের মতো শিরোপা নিশ্চিত করেছে রোনালদোর জুভেন্টাস। শিরোপা নিশ্চিত হওয়ার পরের ম্যাচেই কাগলিয়ারির বিপক্ষে হার দেখতে হয়েছে সিরি-এ চ্যাম্পিয়নদের।

করোনা পরবর্তী সময়ে নিজেদের পুরো দমে মেলে ধরতে পারেনি মাওরিসিও সারির দল। করোনা পরবর্তী সময়ে মাঠে উত্থান-পতনের মাঝ দিয়ে যেতে হয়েছে রোনালদো-দিবালাদের। টানা নবমবারের মতো শিরোপা জয়ী জুভেন্টাস, এই হার নিয়ে সবশেষ সাত রাউন্ডে তিন হারের পাশাপাশি ড্র করেছে দুই ম্যাচ।

বুধবার (২৯ জুলাই) শিরোপা জয়ী জুভেন্টাসকে আতিথেয়তা দেয় কাগলিয়ারি। যেখানে ঘরের মাঠে জুভদের চেপে ধরে কাগলিয়ারি। কাগলিয়ারির চাপ সামলে উঠতে পারেননি রোনালদোরা। প্রথমার্ধে দুই গোল হজম করার পর দ্বিতীয়ার্ধে জোর চেষ্টা চালালেও তা পরিশোধ করতে পারেনি সারির শিষ্যরা।

ম্যাচের অষ্টম মিনিটে নিজেদের ভুলে গোল হজম করে জুভেন্টাস। ডি-বক্সের বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে তার ফায়দা লুটেন লুকা গাগলিয়ানো। সফরকারীদের ক্লিয়ার করতে না পারা বল পেয়ে বল জালে পাঠান লুকা। তাতে অষ্টম মিনিটেই ১-০ গোলের লিড নেয় স্বাগতিকরা।

বিরতিতে যাওয়ার আগে ব্যবধান দ্বিগুণ করে জুভেন্টাসকে আরও চাপে ফেলে দেন স্বাগতিকরা। প্রথমার্ধের যোগ করা সময়ে জিওভান্নি সিমিওনের কোনাকুনি শটে ২-০ গোলের লিড নেয় কাগলিয়ারি। দ্বিতীয়ার্ধে গোল করতে মরিয়া হয়ে উঠলেও কোন গোল করতে পারেনি জুভেন্টাস। তাতে ২-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয়।

৩৭ রাউন্ড শেষে ২৬ জয় ও পাঁচ ড্রয়ে ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আগেই শিরোপা নিশ্চিত করা জুভেন্টাস। ৭৯ পয়েন্ট নিয়ে দুইয়ে থাকা ইন্টার মিলান। তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে আছে আটালান্টা। আর ৭৮ পয়েন্ট নিয়ে চারে লাৎসিও।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চ্যাম্পিয়নস লিগে দিবালাকে নিয়ে শঙ্কা

চ্যাম্পিয়নস লিগে দিবালাকে নিয়ে শঙ্কা

চীনের জাতীয় দলে খেলতে চান ব্রাজিলিয়ান তারকা অস্কার

চীনের জাতীয় দলে খেলতে চান ব্রাজিলিয়ান তারকা অস্কার

বর্ষসেরা কোচের খেতাব পেলেন ক্লপ

বর্ষসেরা কোচের খেতাব পেলেন ক্লপ

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে খেলতে পারবে না এমবাপে

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে খেলতে পারবে না এমবাপে