পিএসজির হার, নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৫ এএম, ১৪ সেপ্টেম্বর ২০২০
পিএসজির হার, নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড

ছবি : গেটি ইমেজ

লিগ ওয়ানে নিজেদের প্রথম দুই ম্যাচেই হারের স্বাদ পেলে পিএসজি। রোববার (১৩ সেপ্টেম্বর) ঘরের মাঠেও মার্সেইয়ের কাছে ১-০ গোলে হেরে গেছের নেইমাররা। শুধু তাই নয়, এ ম্যাচে নেইমারসহ দুই দলের পাঁচজনকে দেখানো হয়েছে লাল কার্ড।

জয়-পরাজয়ের চেয়ে লিগ ওয়ানে এই ম্যাচে বেশি আলোচনা ছড়াচ্ছে নেইমারদের লাল কার্ড। ম্যাচের শেষ দিকে বিবাদে জড়ালে দুইদলের পাঁচজনকে দেখানো হয় লাল কার্ড। লাল কার্ড ছাড়াও ম্যাচটিতে দুই দলের খেলোয়াড়দের আরও ১০ বার হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন রেফারি।

উত্তেজনা ছড়ানো এ ম্যাচে ৩১তম মিনিটে জয় সূচক একমাত্র গোলটি করেন মার্সেই-এর ফরোয়ার্ড ফ্লোরিয়ান থাভিন। পিছিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি। বিরতি থেকে ফিরে নির্ধারিত সময়ে কোন দল আর গোলের দেখা পায়নি। তবে ম্যাচের অতিরিক্ত সময়ে ঘটে লিগ ওয়ানের ইতিহাসে বিরল ঘটনা।
sportsmail24
খেলার অতিরিক্ত সময়ের শেষ মিনিটে একটি ফাউলকে কেন্দ্র করে শুরু হয় ধাক্কাধাক্কি। দুই দলের খেলোয়াড়দের মাঝে এ সময় লাথি মারতেও দেখা যায়। ওই ঘটনায় মোট পাঁচজনকে দেখানো হয় লাল কার্ড।

লাল কার্ড দেখে শেষ মুহূতে মাঠ ছাড়েন পিএসজির নেইমার, লেভিন কুরজাওয়া ও লিয়ান্দ্রো দানিয়েল পারেদেস এবং মার্সেইয়ের জর্ডান আমাভি ও দারিও বেনেদেত্তো।
sportsmail24
ম্যাচে লাল-হলুদ মিলে মোট ১৫টি কার্ড দেখান রেফারি। যা লিগ ওয়ানের ইতিহাসে প্রথম কোন ঘটনা। ১০টি হলুদ কার্ডের মাঝে মার্সেইয়ের খেলোয়াড়দের দেখানো হয় ৬বার, বাকি ৪টি দেখেন পিএসজির খেলোয়াড়রা।

তবে শেষ দিকে ওই ঘটনায় সবকিছুকে ছাড়িয়ে গেছে। ম্যাচ শেষে নেইমার অবশ্য দাবি করেছেন, গঞ্জালেজ একজন ‘বর্ণবাদী’। যে কারণে তিনি তাকে আঘাত করেছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সালাহ’র হ্যাটট্রিকেও লিভারপুলের কষ্টার্জিত জয়

সালাহ’র হ্যাটট্রিকেও লিভারপুলের কষ্টার্জিত জয়

নেইমার এখন পুমার

নেইমার এখন পুমার

জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করলো আর্সেনাল

জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করলো আর্সেনাল

করোনায় বার্সেলোনার ক্ষতি প্রায় ৩০০ মিলিয়ন ইউরো

করোনায় বার্সেলোনার ক্ষতি প্রায় ৩০০ মিলিয়ন ইউরো