সাত ম্যাচ নিষিদ্ধ হতে পারেন নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০
সাত ম্যাচ নিষিদ্ধ হতে পারেন নেইমার

ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিজেদের দ্বিতীয় ম্যাচে অলিম্পিক মার্শেইয়ের মুখোমুখি হয়েছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ১-০ গোলে হেরে যাওয়া পিএসজির ওই ম্যাচে অঘটন ঘটিয়ে লাল কার্ড দেখেছেন তারকা ফুটবলার নেইমার। ম্যাচের শেষ দিকে মার্শেইর ডিফেন্ডার আলভারো গঞ্জালেজের সাথে হাতাহাতিতে জড়িয়ে যান তিনি।

নেইমার ছাড়াও অন্যান্য খেলোয়াড়ও জড়িয়ে যার মারামারিতে। যার ফলে নেইমারসহ দুই দলের পাঁচজন খেলোয়াড়কে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি। এমন আচরণে নেইমার সাত ম্যাচ নিষিদ্ধ হতে পারেন বলে জানাচ্ছে ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টস।
sportsmail24
সংবাদ মাধ্যমটি বলছে, ওই ঘটনায় নেইমারকে ছাড় দিতে চায় না ফ্রেঞ্চ লিগ ওয়ান কর্তৃপক্ষ। যার ফলে অপরাধের শাস্তি হিসেবে সাত ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন ২৮ বছর বয়সী নেইমার।

তবে নেইমারের সাথেই রয়েছে পিএসজি। তারা জানিয়েছে, নেইমারের প্রতি তাদের সমর্থন রয়েছে। বিবৃতিতে জানানো হয়, পিএসজি খুবই আন্তরিকভাবে নেইমারকে সমর্থন দিচ্ছে। আমরা নেইমারের কাছ থেকে জানতে পেরেছি, তার সাথে প্রতিপক্ষের একজন খেলোয়াড় বর্ণবাদী আচরণ করেছে। কিন্তু পরিষ্কার করে বলতে চাই, সমাজের কোনো জায়গায় বর্ণবাদের জায়গা নেই। আমরা আশা করি, সকলে প্রতিবাদ করবে ও সোচ্চার হবে।

বিষয়টি নিয়ে বিবৃতি দিয়েছে মার্শেইও। তারা জানায়, ‘ক্লাব আলভারোর পাশে আছে। আমরা তার জন্য লড়াই করবো।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পিএসজির হার, নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড

পিএসজির হার, নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড

নেইমার এখন পুমার

নেইমার এখন পুমার

সবচেয়ে বেশি আয়ের তালিকায় শীর্ষে মেসি

সবচেয়ে বেশি আয়ের তালিকায় শীর্ষে মেসি

জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করলো চেলসি

জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করলো চেলসি