পিঠের ইনজুরিতে নেইমার, বলিভিয়ার বিপক্ষে অনিশ্চিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০৮ অক্টোবর ২০২০
পিঠের ইনজুরিতে নেইমার, বলিভিয়ার বিপক্ষে অনিশ্চিত

ফাইল ফটো

নিজ দেশ ব্রাজিলের অনুশীলন সেশনে পিঠের ইনজুরির কারণে মাঠ ত্যাগ করেছেন তারকা স্ট্রাইকার নেইমার। ফলে শুক্রবার (৯ অক্টোবর) বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

টেরেসোপোলিসে অনুষ্ঠিত ব্রাজিলের অনুশীলন মাঠে দলীয় চিকিৎসক রডরিগো লাসমার সাংবাদিকদের বলেছেন, ইতোমধ্যেই নেইমারের প্রয়োজনীয় চিকিৎসা শুরু হয়েছে। তবে এখনই এ ব্যপারে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না। শেষ মুহূর্ত পর্যন্ত তারা ঘরের মাঠের ম্যাচটিতে নেইমারের জন্য অপেক্ষা করবেন।

লাসমার বলেন, ‘বুধবার অনুশীলনে পিঠের নীচের দিকে ব্যথা অনুভব করেছেন নেইমার। যে কারণে তাকে অনুশীলন থেকে উঠিয়ে নেওয়া হয়। ইতোমধ্যেই তার ফিজিওথেরাপী শুরু হয়েছে। নেইমারের ইনজুরি পর্যবেক্ষণ করা হচ্ছে। প্রথম ২৪ ঘণ্টা বেশ গুরুত্বপূর্ণ। আবারও অনুশীলনের আগে নতুন করে পর্যবেক্ষণ করা হবে।’

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের দেওয়া এক ভিডিও ফুটেজে দেখা গেছে, নেইমার তার পিঠে হাত রেখে মাঠেই বসে পড়েন।

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচকে সামনে রেখে ইতোমধ্যেই ইনজুরির কারণে ব্রাজিলের মূল দল থেকে ছিটকে পড়েছেন গোলরক্ষক আলিসন ও স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস। এবার এ তালিকায় হয়তো নাম লেখাতে যাচ্ছেন নেইমার। যদি তাই হয় তাহলে শুক্রবার বলিভিয়ার বিপক্ষে তাকে মাঠে পাওয়া যাবে না।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পিএসজির বড় জয়ে নেইমারের জোড়া গোল

পিএসজির বড় জয়ে নেইমারের জোড়া গোল

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ নেইমার

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ নেইমার

সবচেয়ে বেশি আয়ের তালিকায় শীর্ষে মেসি

সবচেয়ে বেশি আয়ের তালিকায় শীর্ষে মেসি

নেইমার এখন পুমার

নেইমার এখন পুমার