কিয়েভের জালে জুভেন্টাসের তিন গোল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০১ এএম, ০৩ ডিসেম্বর ২০২০
কিয়েভের জালে জুভেন্টাসের তিন গোল

ছবি : জুভেন্টাস

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলো নিশ্চিত করা জুভেন্টাস ঘরের মাঠে দিনামো কিয়েভকে ৩-০ গোলে হারিয়ে দিয়েছে। বুধবার (২ ডিসেম্বর) রাতের এ ম্যাচে ফেদেরিকো চিয়েসা, ক্রিস্টিয়ানো রোনালদো এবং আলভারো মোরাতা একটি করে গোল করেন।

ম্যাচের শুরু থেকেই কিয়েভের রক্ষণে চাপ তৈরি করে খেলে জুভেন্টাস। সেটির ফলও পায় দ্রুত। ম্যাচের ২১তম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন ফেডেরিকো চিয়েসা। চিয়েসার করা হেডের বল ঝাঁপিয়ে পড়েও রক্ষা করতে পারেননি গোলরক্ষক।

ম্যাচের ৩১তম মিনিটে রোনালদোর শট ক্রসবারে লেগে ফিরে গেলে গোল বঞ্চিত হন পর্তুগিজ তারকা। প্রথমার্ধে আর কোন গোল না হওয়ায় ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস।বিরতি থেকে ফিরে দিনামো কিয়েভের উপর চাপ অব্যাহত রাখে জুভেন্টাস। ম্যাচের ৫৭তম মিনিটে গোলের ব্যবধান ব্যবধান দ্বিগুণ করেন প্রথমবারের মতো ‘গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড’ জেতা পর্তুগিজ তারকা রোনালদো।
sportsmail24
এরপর ম্যাচের ৬৬তম মিনিটে গোলের ব্যবধান ৩-০ করেন মোরাতা। চিয়েসার কাছ থেকে পাওয়া বল ডি-বক্সে কিছুটা জায়গা করে নিয়ে ঠাণ্ডা মাথায় গোলের স্কোরলাইন ৩-০ করেন এ স্প্যানিশ ফরোয়ার্ড।

ম্যাচের বাকি সময়ে আর কোন গোল না হওয়ায় ৩-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টান। ‘জি’ গ্রুপে দ্বিতীয় স্থানে থাকা জুভেন্টাসের পয়েন্ট ৫ ম্যাচে ৪ জয়ে ১২। আর পাঁচ ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসিকে ছাড়াও জয়রথে বার্সেলোনা

মেসিকে ছাড়াও জয়রথে বার্সেলোনা

ফের ইনজুরিতে হ্যাজার্ড

ফের ইনজুরিতে হ্যাজার্ড

গোল করে ম্যারাডোনাকে স্মরণ মেসির, বার্সার গোল উৎসব

গোল করে ম্যারাডোনাকে স্মরণ মেসির, বার্সার গোল উৎসব

নবাগত বেনেভেন্তোর কাছে হোঁচট খেল জুভেন্টাস

নবাগত বেনেভেন্তোর কাছে হোঁচট খেল জুভেন্টাস