সেভিয়ার আত্মঘাতী গোলে রিয়ালের স্বস্তি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫০ পিএম, ০৬ ডিসেম্বর ২০২০
সেভিয়ার আত্মঘাতী গোলে রিয়ালের স্বস্তি

লিগে ঘরের মাঠে পাঁচবারের দেখায় রিয়াল মাদ্রিদকে চারবারই হারিয়েছে স্বাগতিক সেভিয়া। তবে এবার আর পারলো না। মাদ্রিদের ছন্দহীন খেলাতেও নিজেদের আত্মঘাতী গোলে হেরে গেছে সেভিয়া। ফলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছেড়েছে স্প্যানিশ জায়ান্টরা।

শনিবার (৫ ডিসেম্বর) লা লিগায় রামোন সানচেজ স্টেডিয়ামে স্বাগতিক সেভিয়াকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধে গোলরক্ষক ইয়াসিন বোনোরের ভুলে আত্মঘাতী গোল খেয়ে বসে সেভিয়া। মূলত অতি রক্ষণাত্মক খেলতে গিয়ে হারতে হয়েছে স্বাগতিকদের।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলে রিয়াল মাদ্রিদ। ফলে প্রথম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল রিয়াল।ভিনিসিউস জুনিয়রের নেওয়া শট পোস্ট ঘেঁষে বেরিয়ে গেলে বেঁচে যায় সেভিয়া। পঞ্চম মিনিটে গোলরক্ষকের ভুলে আবারও বিপদে পড়তে পারতো সেভিয়া।
sportsmail24
পুরো খেলায় ৬৪ শতাংশ সময় বল দখলে রেখেছে স্বাগতিকরা। তবে এর অধিকাংশ সময়ই ছিল নিজেদের রক্ষণভাগ সামলানোর। অন্যদিকে বল কম দখলে নিতে পারলেও আক্রমণে আধিপত্য দেখানো রিয়াল ভুগছিল ফিনিশিংয়ের সমস্যায়। সেভিয়ার রক্ষণভাগ ভেদ করে জালের দেখা পাচ্ছিল না রিয়াল। ফলে গোল শূন্য ব্যবধানে শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতিতে থেকে ফিরে দ্বিতীয়ার্ধে শুরুটা বেশ ভালোভাবে করে সেভিয়া। প্রথম ছয় মিনিটে তিনবার রিয়ালের রক্ষণে ভীতি ছড়ায় তারা। তবে এরমাঝেই উল্টো গোল হজম করে বসে সেভিয়া। ম্যাচের ৫৫তম মিনিটে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই বল জড়িয়ে দেন সেভিয়া গোলরক্ষক।
sportsmail24
গোলরক্ষকের ভুলে পিছিয়ে পড়া সেভিয়া আর ঘুরে দাঁড়াতে পারেননি। শেষ পর্যন্ত আত্মঘাতী থেকে পাওয়া গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এ জয়ে ১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ওঠে গেছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে ১৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে সেভিয়া। আর ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাতৃকালীন ছুটি, যুগান্তকারী সিদ্ধান্ত নিল ফিফা

মাতৃকালীন ছুটি, যুগান্তকারী সিদ্ধান্ত নিল ফিফা

বার্সেলোনার বিপক্ষে ২৯ বছরের খরা কাটালো কাদিজ

বার্সেলোনার বিপক্ষে ২৯ বছরের খরা কাটালো কাদিজ

পুরোনো ফরম্যাটে ২০২১ ক্লাব বিশ্বকাপ জাপানে

পুরোনো ফরম্যাটে ২০২১ ক্লাব বিশ্বকাপ জাপানে

জানুয়ারির আগে মাঠে ফিরতে পারছেন না হালান্ড

জানুয়ারির আগে মাঠে ফিরতে পারছেন না হালান্ড