৩ ফুটবলারকে সংবর্ধিত করলো এফসি ব্রাহ্মণবাড়িয়া

মো. রাকিবুল হক মো. রাকিবুল হক প্রকাশিত: ০১:১৪ পিএম, ০৮ জুন ২০২১
৩ ফুটবলারকে সংবর্ধিত করলো এফসি ব্রাহ্মণবাড়িয়া

মহিলা ফুটবল লিগের নবাগত দল এফসি ব্রাহ্মণবাড়িয়া নিজেদের ক্লাবের তিন ফুটবলারকে সংবর্ধিত করেছে। সম্প্রতি শেষ হওয়া বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে এই তিন ফুটবলার স্বর্ণপদক লাভ করায় তাদেরকে সম্মানিত করে এফসি ব্রাহ্মণবাড়িয়া। সংবর্ধনা পাওয়া তিন ফুটবলার হলেন: জাতীয় দলের সাবেক অধিনায়ক মাইনু মারমা, স্ট্রাইকার অম্রাচিং মারমা এবং মুনমুন আক্তার।

মাইনু, অম্রাচিং ও মুনমুন ফুটবলের পাশাপাশি অন্যান্য ডিসিপ্লিনে খেলে থাকেন। এই তিনজন গত এপ্রিলে শেষ হওয়া বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে তায়কোয়ান্ডো এবং রাগবি ডিসিপ্লিনে খেলে সেরা সাফল্য পেয়েছেন। মাইনু মারমা তায়কোয়ান্ডোতে ২টি স্বর্ণপদক, অম্রাচিং মারমা ও মুনমুন আক্তার রাগবিতে স্বর্ণপদক একটি করে সোনা জিতেছেন।

আরও পড়ুন: হার্ট প্রতিস্থাপনের পরও ফুটবল মাঠে ১৪ বছরের তরুণী

তাদের এমন সাফল্যে খুশি হয়ে এফসি ব্রাহ্মণবাড়িয়া রাজধানীর একটি চাইনিজ রেস্টুরেন্টে অনাড়ম্বর এক সংবর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়ে মাইনু, অম্রাচিং ও মুনমুনকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করে।

এফসি ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে মাইনু মারমাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন দৈনিক ইনকিলাব পত্রিকার সিনিয়র ক্রীড়া সাংবাদিক জাহেদ হোসেন খোকন এবং দৈনিক আজকালের খবর পত্রিকার সিনিয়র ক্রীড়া সাংবাদিক ও বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের সভাপতি কাজী শহীদুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন এফসি ব্রাহ্মণবাড়িয়া সহ-সভাপতি খাঁন মোহাম্মদ মোজাম্মেল হক মিঠু, আল আমিন রেজা, দলের ম্যানেজার মো. মাসুম, কোষাধ্যক্ষ হারুনুর রশিদ, দফতর সম্পাদক ফরহাদ ইসলাম, প্রচার সম্পাদক মো. মনিরুজ্জামান, সদস্য হাসান, ডা. আল আমিন বিশ্বাস, আব্দুস সাত্তার, আব্দুল কুদ্দুস, ডা. মাহবুব আলম অপু, মিডিয়া ম্যানেজার সজিব সরকার, মোহন রায়, কোচিং স্টাফ, খেলোয়াড় ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সিনিয়র সহ সভাপতি আব্দুল বারী মানিক। সম্মাননাপ্রাপ্ত ৩ খেলোয়াড় নিজেদের অর্জন এবং সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে অভিব্যক্তি প্রকাশ করে এফসি ব্রাহ্মণবাড়িয়ার আয়োজনকে স্বাগত জানান।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

ইউক্রেনের জার্সি নিয়ে রাশিয়ার ক্ষোভ

ইউক্রেনের জার্সি নিয়ে রাশিয়ার ক্ষোভ

লাটভিয়াকে উড়িয়ে দিল জার্মানি

লাটভিয়াকে উড়িয়ে দিল জার্মানি

সেই সুনীল ছেত্রীর কাছেই হারলো বাংলাদেশ

সেই সুনীল ছেত্রীর কাছেই হারলো বাংলাদেশ

ইউরোর আগে করোনায় আক্রান্ত বুস্কেটস

ইউরোর আগে করোনায় আক্রান্ত বুস্কেটস