শুরুতে এগিয়ে শেষে ড্র করলো আর্জেন্টিনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৯ এএম, ০৯ জুন ২০২১
শুরুতে এগিয়ে শেষে ড্র করলো আর্জেন্টিনা

বিশ্বকাপ বাছাইপর্বে সময়টা ভালো যাচ্ছে না আর্জেন্টিনার। এখন পর্যন্ত তারা কোন জয়ের মুখ দেখেনি। চিলির বিপক্ষে ড্র করার পর এবার কলম্বিয়ার বিপক্ষেও পয়েন্ট ভাগাভাগি করল তারা। বুধবার (৯ জুন) কলম্বিয়ার মাঠে ম্যাচটি ২-২ গোলে ড্র করে তারা।

প্রতিপক্ষের মাঠে শুরুটা দুর্দান্ত হয় আর্জেন্টিনার। ম্যাচের ৩য় মিনিটেই দলকে এগিয়ে নেন রোমেরো। রদ্রিগোর ফ্রি কিক থেকে হেড করে গোল করেন তিনি। দ্বিতীয় গোল পেতেও বেশি সময় অপেক্ষা করতে হয়নি আর্জেন্টিনাকে ।

ম্যাচের ৮ মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন পারেদেশ। ৮ মিনিটে ২ গোল দিয়ে আর্জেন্টিনা যখন বড় জয়ের স্বপ্ন দেখছিল তখন তারাও হয়তো ভাবেনি শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হবে তাদের।

ম্যাচের প্রথমার্ধটা আর্জেন্টিনার হলেও দ্বিতীয়ার্ধটা ছিল কলম্বিয়ার। বিরতি থেকে ফেরে ম্যাচের ৫১ মিনিটে পেনাল্টি লাভ করে চিলি। ডি বক্সে ওতামেন্দি ফাউল করলে সেখান থেকে পেনাল্টি পায় চিলি। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন মুরিয়েল।

ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত মনে হচ্ছিল ২-১ গোলে জয়ই পাবে আর্জেন্টিনা। কিন্তু একদম অন্তিম মুহূর্তে কলম্বিয়ার হার এড়ায় বোরহা। কারদাদোর ক্রস থেকে হেড করে গোল করে ম্যাচে ২-২ গোলে সমতায় ফেরান তিনি।

বিশ্বকাপ বাছাইয়ের অষ্টম রাউন্ডের খেলা শেষে ছয় ম্যাচে তিনটি করে জয়-পরাজয়ে আর্জেন্টিনার সংগ্রহ ১২ পয়েন্ট। সমান ম্যাচে সবকয়টি জিতে ১৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মেয়েদের এক ম্যাচে বসুন্ধরা কিংসের ২০ গোল

মেয়েদের এক ম্যাচে বসুন্ধরা কিংসের ২০ গোল

নেইমার জাদুতে ব্রাজিলের জয়

নেইমার জাদুতে ব্রাজিলের জয়

ইউরো থেকে ছিটকে গেলেন ডি বিক

ইউরো থেকে ছিটকে গেলেন ডি বিক

৩ ফুটবলারকে সংবর্ধিত করলো এফসি ব্রাহ্মণবাড়িয়া

৩ ফুটবলারকে সংবর্ধিত করলো এফসি ব্রাহ্মণবাড়িয়া