এগিয়ে গিয়েও বেলজিয়ামের কাছে পরাস্ত ডেনমার্ক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫২ পিএম, ১৮ জুন ২০২১
এগিয়ে গিয়েও বেলজিয়ামের কাছে পরাস্ত ডেনমার্ক

ক্রিস্টিয়ান এরিকসনের ঘটনার পর প্রথম কোনো ম্যাচে মাঠে নেমেছিল ডেনমার্ক। এ ম্যাচের আগে এরিকসনের জন্য প্রার্থনার আয়োজন ছিল। আর এতেই ডেনমার্ক পেয়েছিল ভিন্ন মাত্রার উন্মাদনা। এ উন্মাদনাকেই কাজে লাগিয়ে এগিয়েও গিয়েছিল তারা। কিন্তু শেষ পর্যন্ত শক্তিশালী বেলজিয়ামের কাছে ২-১ গোলে হেরেছে ডেনমার্ক।

ম্যাচের শুরুতেই দুই মিনিটের মাথায় ইউসুফ পাওলসেনের গোলে এগিয়ে যায় ডেনমার্ক। এরপর প্রথমার্ধে দুই দলের খেলোয়াড়রা আক্রমণ-পাল্টা আক্রমণ করলেও গোলমুখ খুলতে পারেনি কেউ। শেষ পর্যন্ত ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ডেনমার্ক।

বিরতি থেকে বেলজিয়াম তাদের নিজেদের ছন্দ ফিরে পায়। সব অনিশ্চয়তা কাটিয়ে মাঠে ফেরা কেভিন ডি ব্রুইনিই মূলত দুই দলের মধ্যে পার্থক্য গড়ে দেন। দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই সতীর্থকে দিয়ে গোল করিয়েছেন এবং নিজে একটি গোল করেছেন।

কোপেনহেগেনে বি গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় ডেনমার্ক এবং বেলজিয়াম। ম্যাচের শুরুতেই ডি বক্সের বাইরে থেকে নেওয়া শটে বেলজিয়ামের গোলরক্ষককে পরাস্ত করেন ইউসুফ পাওলসেন।

এরপর ম্যাচের ১০ম মিনিটে এক ক্রিস্টিয়ান এরিকসনের প্রতি সন্মান দেখিয়ে এক মিনিট খেলা বন্ধ রাখে দুই দল। ম্যাচের দ্বিতীয়ার্ধে ইনজুরি কাটিয়ে মাঠে ফেরেন বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনি। ম্যাচের ৫৪ মিনিটে থারগান হ্যাজার্ডকে দিয়ে গোল করান তিনি।

৫৪ মিনিটে ১-১ ব্যবধানে সমতায় ফেরার এগিয়ে যাওয়ার চেষ্টায় থাকে দুই দল। শেষ পর্যন্ত ৭০ মিনিটে ডি ব্রুইনি বেলজিয়ামকে এগিয়ে নেন। এরপর আর কোনো দলই গোল করতে না পারায় ডেনমার্ককে হার নিয়েই মাঠ ছাড়তে হয়।

স্পোর্টসমেইল২৪/পিপিআর  

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

তবুও থাকতে চেয়েছিলেন রামোস, রাখলো না রিয়াল

তবুও থাকতে চেয়েছিলেন রামোস, রাখলো না রিয়াল

ইউরোর স্টেডিয়ামের পাশে গাড়িতে বোমা!

ইউরোর স্টেডিয়ামের পাশে গাড়িতে বোমা!

১১৭ বছর পর রিয়ালে বিদেশি কাপ্তান

১১৭ বছর পর রিয়ালে বিদেশি কাপ্তান

ফ্রিতে বার্সায় যোগ দিচ্ছেন ডিপে

ফ্রিতে বার্সায় যোগ দিচ্ছেন ডিপে