সাবিনার মাইলফলকের দিনে বসুন্ধরার বড় জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৮ এএম, ২১ জুন ২০২১
সাবিনার মাইলফলকের দিনে বসুন্ধরার বড় জয়

বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত নারী ফুটবল লিগে ২য় পর্বের খেলায় বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। ঢাকার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে সাবিনার মাইলফলকের দিনে ৫-০ গোলে সদ্যপুস্করনী যুব স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে জয় পায় তারা।

বাংলাদেশ নারী ফুটবল লিগের একমাত্র এবং প্রথম খেলোয়াড় হিসেবে বসুন্ধরা কিংসের সাবিনা খাতুন ১০০ গোলের মাইল ফলকে পা রাখেন এদিন। 

বৃষ্টিবিঘ্নিত মাঠে দু'দলই নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে ব্যর্থ হয়। তবে, শক্তির বিচারে এগিয়ে থাকা বসুন্ধরা স্পষ্টভাবেই ম্যাচে প্রভাব বিস্তার করে খেলে। ম্যাচের ২০ মিনিটেই বসুন্ধরাকে প্রথম লিড এনে দেন অধিনায়ক সাবিনা। এর ১০ মিনিট পরেই গোল ব্যবধান দ্বিগুণ করেন তিনি।
sportsmail24
২-০ গোলে লিড নিয়ে প্রথমার্ধ শেষ করা বসুন্ধরা দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক ফুটবল খেলা উপহার দেয়। যদিও বৃষ্টির কারণে মাঠের অবস্থা বাজে ছিল, তারপরও নিজেদের বুদ্ধিমত্তা দিয়ে গোল বের করে নেয় কিংসের নারী ফুটবলাররা।

বিরতি থেকে ফিরে দলকে ৩-০ গোলে এগিয়ে নেন আঁখি। এর পাঁচ মিনিট পরেই নিজের প্রথম এবং দলের চতুর্থ গোলটি করেন মারিয়া মান্ডা। আর ম্যাচের ৭৭ মিনিটে সদ্যপুস্করনীর জালে শেষ বারের মতো বল পাঠান সাবিনা।

এই জয়ের ফলে এখন পর্যন্ত নারী লিগে অপরাজিত রয়েছে বসুন্ধরা কিংস। পরবর্তী ম্যাচে বসুন্ধরার প্রতিপক্ষ কাচিঝুলি স্পোর্টিং ক্লাব।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

নারী ফুটবল লিগের ২য় পর্বের  সূচি প্রকাশ

নারী ফুটবল লিগের ২য় পর্বের সূচি প্রকাশ

হারের দায় নিজেই নিলেন পর্তুগাল কোচ

হারের দায় নিজেই নিলেন পর্তুগাল কোচ

পেনাল্টি মিসে কপাল পুড়লো স্পেনের

পেনাল্টি মিসে কপাল পুড়লো স্পেনের

ভারতে মরিনহোর চেয়েও নিজেকে এগিয়ে রাখলেন  স্টিমাচ

ভারতে মরিনহোর চেয়েও নিজেকে এগিয়ে রাখলেন স্টিমাচ