আবারও মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার ফুটবল লিগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৯ এএম, ০৯ জুলাই ২০২১
আবারও মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার ফুটবল লিগ

করোনা নিয়ন্ত্রণে সরকারের কঠোর লকডাউনেও জুলাইয়ের প্রথম দিন গড়িয়েছিল বাংলাদেশ ফুটবরের প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা। তবে মাঠ খেলার অনুপযুক্ত কারণ দেখিয়ে রাতেই স্থগিত করা হয় লিগ। এবার সেই স্থগিত হওয়া লিগ নিয়ে সুসংবাদ দিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বাফুফে জানায়, সরকারের অনুমতি সাপেক্ষে ১৪ জুলাই থেকে আবারও মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ। তবে করোনার কারণে ঢাকার বাইরের মাঠে লিগের কোন ম্যাচ অনুষ্ঠিত হবে না।

বৃহস্পতিবার (৯ জুলাই) বাফুফে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, স্থগিত হওয়া লিগ নিয়ে বৃহস্পতিবার বাফুফের প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ সম্পর্কিত উপকমিটির একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ১৪ জুলাই থেকে ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১’, ও ‘বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লিগ ২০২০-২১’ -এর ২য় পর্বের খেলাসমূহ আবারও মাঠে গড়াবে।

একই সাথে সিদ্ধান্ত নেওয়া হয়, কোভিড-১৯ সংক্রান্ত পরিস্থিতির কারণে ঢাকার বাইরে কোন ম্যাচ আয়োজন সম্ভব না হওয়ায় ঢাকার অভ্যন্তরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও ফর্টিস ফুটবল ক্লাব লি.-এর গ্রাউন্ডে ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১’-এর এবং বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে ‘বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লিগ ২০২০-২১’-এর ২য় পর্বের খেলাসমূহ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ফেডারেশনের প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান উপস্থিত ছিলেন। এছাড়া কমিটির ডেপুটি চেয়ারম্যানসহ অন্যান্য সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্রাজিলকে পিছনে ফেলে বিশ্ব রেকর্ডের হাতছানি ইতালির

ব্রাজিলকে পিছনে ফেলে বিশ্ব রেকর্ডের হাতছানি ইতালির

২০২৩ পর্যন্ত  রিয়ালেই থাকছেন নাচো

২০২৩ পর্যন্ত রিয়ালেই থাকছেন নাচো

কোপার ফাইনালে জোড়া রেকর্ডের সামনে মেসি

কোপার ফাইনালে জোড়া রেকর্ডের সামনে মেসি

নেইমারের প্যারিসে পাড়ি জমালেন রামোস

নেইমারের প্যারিসে পাড়ি জমালেন রামোস