ক্ষোভে কনমেবলকে ধন্যবাদ জানালো নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২১ এএম, ০৯ জুলাই ২০২১
ক্ষোভে কনমেবলকে ধন্যবাদ জানালো নেইমার

সকল বাঁধা পেরিয়ে অবশেষে ফাইনালে পা রাখে ব্রাজিল। তবে, ফাইনালে উঠেও দলটি নেই স্বস্তিতে। কারণ, দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় গ্যাব্রিয়েল জেসুস খেলতে পারছেন না ফাইনাল ম্যাচ। চিলির বিপক্ষে লাল কার্ড দেখায় ফাইনালও খেলা হচ্ছে না এই ফরোয়ার্ডের। কনমেবলের এমন সিদ্ধান্তে বেশ চটেছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার।

দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ সংস্থা কনমেবল এক বিবৃতিতে জানিয়েছে, জেসুসকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। পেরুর বিপক্ষে সেমিফাইনালে ১-০ গোলে পাওয়া জয়ের ম্যাচে ছিলেন না জেসুস। তার পরিবর্তে মূল একাদশে ডাক পেয়েছেন উইঙ্গার এভারটন।

জেসুসের নিষেধাজ্ঞার বিরুদ্ধে কোনরকম আপিল করা যাবে না বলে জানিয়েছে কনমেবল। কনমেবলের এমন সিদ্ধান্ত ভালোভাবে নেয়নি ব্রাজিল । সতীর্থের ফাইনালে খেলতে নামতে না পারার সিদ্ধান্তের বিরুদ্ধে কনমেবলের তীব্র সমালোচনা করেন নেইমার।

এ বিষয়ে নেইমার বলেন, যেসব লোকেরা এই ধরনের সিদ্ধান্ত নেয়, তাদের অধীনে থেকে খেলা চালিয়ে যাওয়া খুবই হতাশার এবং লজ্জাজনক। ওরা খেলার দারুণ একটা বিশ্লেষণ করেছে। তার জন্য ওদের সাধুবাদ প্রাপ্য।

তিনি আরো বলেন, দুই ম্যাচের নিষেধাজ্ঞার পাশাপাশি কোনরকম আপিল করার সুযোগ দেয়া হচ্ছে না। অভিনন্দন কনমেবল। আমার মনে হয় না আপনারা আসলে কী ঘটেছিল সেটা ভালভাবে লক্ষ্য করেছেন।

রোববার (১১ জুলাই) ঐতিহ্যবাহী মারাকানা স্টেডিয়ামে কোপার ফাইনালে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৬টায়।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার ফুটবল লিগ

আবারও মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার ফুটবল লিগ

২০২৩ পর্যন্ত  রিয়ালেই থাকছেন নাচো

২০২৩ পর্যন্ত রিয়ালেই থাকছেন নাচো

ব্রাজিলকে পিছনে ফেলে বিশ্ব রেকর্ডের হাতছানি ইতালির

ব্রাজিলকে পিছনে ফেলে বিশ্ব রেকর্ডের হাতছানি ইতালির

নেইমারের প্যারিসে পাড়ি জমালেন রামোস

নেইমারের প্যারিসে পাড়ি জমালেন রামোস