তবে কি মেসির পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে পিএসজি?

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২৯ পিএম, ০৭ আগস্ট ২০২১
তবে কি মেসির পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে পিএসজি?

বার্সার সাথে লিওনেল মেসি সম্পর্কের ইতি ঘটার পর থেকেই সবার মনে একটাই প্রশ্ন, মেসির পরবর্তী গন্তব্য কোথায় হচ্ছে। বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলারকে পেতে চায় সবাইই। কিন্তু আর্থিক বিষয়ের কারণে সব ক্লাবের পক্ষে মেসির খরচ বহন করা সম্ভব নয়। ইতিমধ্যেই, ম্যানচেস্টার সিটি জানিয়ে দিয়েছে তারা মেসিকে দলে ভেড়াচ্ছে না। ফলে, ফরাসি ক্লাব পিএসজিতেই মেসিকে দেখা যাওয়ার সম্ভাবনা খুবই বেশি।

চলতি বছরের ৩০ জুন থেকে ফ্রি এজেন্ট হয়ে আছেন লিওনেল মেসি। তখনই মেসিকে দলে ভেড়ানোর জন্য আগ্রহ প্রকাশ করে পিএসজি। তবে সেবার মেসি পিএসজিকে না করে দিয়েছিলেন। হয়তো ভেবেছিলেন ক্যারিয়ারটা শেষ করে দিবেন প্রাণের ক্লাব বার্সেলোনাতে, তবে নিয়মের বেড়াজালে পড়ে তা আর হয়ে উঠেনি।

গত জুনে মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই আর্জেন্টাইন তারকাকে পেতে নিয়মিতই প্রস্তাব দিয়ে এসেছে ক্লাবটি।

মেসিকে দলে ভেড়াতে পিএসজির ডিরেক্টর লিওনার্দো যোগাযোগ করেছিলেন মেসির বাবার সঙ্গেহ। যদিও তখন সফল হননি লিওনার্দো। মেসিরও পিএসজিতে যাওয়ার আগ্রহ রয়েছে। কারণ সেখানে গেলেই সতীর্থ হিসেবে পাবেন বার্সেলোনার সাবেক তারকা ও বন্ধু ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র এবং স্বদেশি তারকা মরিচো পচিত্তিনো।

লিওনেল মেসিকে দলে ভেড়াতে পিএসজিকেও পোড়াতে বেশ কাঠ খড় পোড়াতে হবে। ইতিমধ্যেই দলটি নতুন চার ফুটবলারকে দলে ভিড়িয়েছে। এত খরচের মধ্যেও মেসিকে বাড়তি বেতন দিয়ে দলে ভেড়ানো হবে কঠিনতম কাজ। এছাড়াও রয়েছে ফ্রান্সের আয়কর সমস্যা।

তবে, কঠিন হলেও মেসিকে পিএসজিতে দেখা যাওয়ার সম্ভাবনাই প্রবল। বর্তমান কোভিড পরিস্থিতিতে মেসির খরচ বহন করার মতো সামর্থ্য ছিল কেবল ম্যান সিটি ও পিএসজি। এর মধ্যে ম্যান সিটি না করে দেয়ায়, পিএসজির সাথে মেসির চুক্তি হয়তো সময়ের ব্যাপার এখন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসির বিদায়ে যা বললেন বার্সা সভাপতি

মেসির বিদায়ে যা বললেন বার্সা সভাপতি

মেসিকে না রাখা বার্সার জন্য ‘সেরা সিদ্ধান্ত’ : লাপোর্তে

মেসিকে না রাখা বার্সার জন্য ‘সেরা সিদ্ধান্ত’ : লাপোর্তে

রেকর্ড গড়ে ম্যান সিটিতে গ্রিলিশ

রেকর্ড গড়ে ম্যান সিটিতে গ্রিলিশ

সড়ক দুর্ঘটনায় মাইকেল বালাকের ছেলে নিহত

সড়ক দুর্ঘটনায় মাইকেল বালাকের ছেলে নিহত