মেসির সঙ্গে খেলতে ‌আগ্রহী নন এমবাপে!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৩ এএম, ১৩ আগস্ট ২০২১
মেসির সঙ্গে খেলতে ‌আগ্রহী নন এমবাপে!

প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) সভাপতি নাসের আল খেলাইফি চেয়েছিলেন মেসি-নেইমার-এমবাপে একসাথে তার দলে খেলবেন। চলতি মৌসুমে মেসিকে দলে ভিড়িয়ে সে স্বপ্ন পূরণ করেছেন তিনি। দুনিয়ার সব ফুটবলাররাই হয়তো চান মেসির সাথে খেলবেন। তবে ব্যতিক্রমী এক গুঞ্জনও উঠেছে। এমবাপে নাকি মেসির সাথে খেলতে আগ্রহী হন। এর মাধ্যমেই পিএসজিতে এমবাপের ভবিষ্যত নিয়েও শুরু হয়েছে নানা ধরনের জল্পনা-কল্পনা।

পিএসজির সাথে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত এমবাপের চুক্তি আছে। পিএসজি থেকে নতুন করে চুক্তি বাড়ানোর লোভনীয় প্রস্তাব দেওয়া হলেও তা প্রত্যাখান করেছেন এমবাপে। তাই তো আবারও গুঞ্জন উঠেছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে খেলতে চান তিনি।

বেশ কয়েক মৌসুম থেকেই কিলিয়ান এমবাপেকে দলে ভেড়াতে চাচ্ছেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। তবে কখনই পিএসজির কাছে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব পাঠায়নি রিয়াল মাদ্রিদ।

ইতালিয়ান সংবাদমাধ্যম গেজেট দেল স্পোর্ট জানিয়েছে, পিএসজিতে নিজের ভবিষ্যত নিয়ে সোমবার (১৬ আগস্ট) আনুষ্ঠানিকভাবে কথা বলবেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। চলমান গ্রীষ্মকালীন দলবদলেই দল বলদাতে চান তিনি।

ইউরোপিয়ান বিভিন্ন গণমাধ্যম জানাচ্ছে, এমবাপে তার ক্লাব পিএসজির কাছে তার লয়ালিটি বোনাস চেয়েছেন। চলতি দলবদলে যদি তাকে রিয়াল মাদ্রিদে যেতে না দেওয়া হয়, তাহলে ২০২১-২২ মৌসুম শেষে ফ্রি এজেন্ট হিসেবেই রিয়াল মাদ্রিদে যোগ দিবেন তিনি।

সংবাদমাধ্যমগুলো আরও জানাচ্ছে, এমবাপে যে ক্লাবেই খেলুক না কেন তিনি অন্য কারো ছায়া হয়ে থাকতে চাননা। চলতি গ্রীষ্মকালীন দলবদলে পিএসজিতে এসে পুরো আলোটাই নিজের দিকে কেড়ে নিয়েছেন মেসি। তাই এমবাপের ধারণা তিনি হয়তো পিএসজিতে মেসির ছায়া হয়ে থাকবেন। তাইতো পিএসজিতে মেসির সাথে খেলতে আগ্রহী নন তিনি। তার চাওয়া তিনি নিজেই স্পট লাইটের পুরোটা জুড়ে থাকবেন।

বৃহস্পতিবার (১২ আগস্ট) মেসিকে পিএসজিতে স্বাগত জানিয়ে টুইট করেছেন এমবাপে। এছাড়াও মেসি সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন তিনি এমবাপের সাথে খেলতে মুখিয়ে আছেন। একই সংবাদ সম্মেলনে পিএসজির সভাপতি আল খেলাইফিও জানিয়েছিলেন এমবাপে প্যারিসেই থাকছেন।

ক্রিস্টিয়ানো রোনালদোর মাদ্রিদ ছাড়ার পর থেকেই নতুন তারকার খোঁজে আছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। রোনালদোর বদলি হিসেবে চেলসি থেকে এডিন হ্যাজার্ডকে দলে ভিড়িয়েছিল গ্যালাক্টিকোরা। তবে ইনজুরির কারণে সর্বশেষ দুই মৌসুমে নিজের সেরা ছন্দে খেলতে পারেননি তিনি।

তাই তো ক্রিস্টিয়ানো রোনালদো বদলি হিসেবে এক নতুন তারকার খোঁজে আছে মাদ্রিদিস্তারা। কিলিয়ান এমবাপে নিজেও সে জায়গাটা নিজের করে নিতে বেশ আগ্রহী।

সোমবার পিএসজির ক্লাব পরিচালকদের সাথে বৈঠকে নিজের ভবিষ্যত এবং ইচ্ছা নিয়ে কথা বলবেন এমবাপে। তখনই হয়তো জানা যাবে এমবাপের ভবিষ্যত। পিএসজিতে থাকছেন নাকি তার নতুন গন্তব্য হচ্ছে অন্য কোনো ক্লাব।

স্প্যানিশ রেডিও কাদেনা এসইআর জানিয়েছে, এমবাপের জন্য ১২০ মিলিয়ন ইউরো পর্যন্ত খরচ করতে রাজি আছে রিয়াল মাদ্রিদ। সোমবারের বৈঠকে যদি এমবাপে পিএসজিতে নতুন চুক্তিতে স্বাক্ষর করতে রাজি না হন, তাহলে হয়তো চলতি গ্রীষ্মকালীন দলবদলেই রিয়াল মাদ্রিদের এমবাপের বিষয়ে কথা বার্তা চূড়ান্ত করবে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সুপার কাপ জিতে মৌসুম শুরু করলো চেলসি

সুপার কাপ জিতে মৌসুম শুরু করলো চেলসি

পিএসজিতে মেসির যোগদানে ছিল নেইমারের অবদান

পিএসজিতে মেসির যোগদানে ছিল নেইমারের অবদান

পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জিততে চাই : মেসি

পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জিততে চাই : মেসি

ভাবতেই ভালো লাগছে : নেইমার-এমবাপেকে পেয়ে মেসি

ভাবতেই ভালো লাগছে : নেইমার-এমবাপেকে পেয়ে মেসি