শেরিফের চমক, এবার হারলো রিয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৩ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২১
শেরিফের চমক, এবার হারলো রিয়াল

দুরন্ত গতিতে এগিয়ে চলছে শেরিফ তিরাসপোল। রুপকথা বললেও কম হয়ে যায়। শাখতার দোনেস্ককে হারানোর পর এবার সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালকে হারিয়েছে মালদোভার ক্লাবটি। রিয়ালের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়েছে তারা।

প্রথমবারে মতো চ্যাম্পিয়নস লিগে খেলতে এসেছে মালদোভার কোনো ক্লাব। মালদোভার প্রথম ক্লাব হিসেবে চ্যাম্পিয়নস লিগে এসেই নিজেদেরকে মেলে ধরেছে শেরিফ তিরাসপোল।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয় শেরিখ তিরাসপোল। পুরো ম্যাচজুড়ে একের পর এক আক্রমণ চালিয়ে জয় তুলে নিতে পারেনি।

বিপরীতে রিয়ালের জাল লক্ষ্য চারটি শট নিয়েছিল শেরিফ। যার মধ্যে দুইটি শট থেকেই গোল আদায় করে নেয় মালদোভার ক্লাবটি।

ম্যাচের ২৫তম মিনিটে ক্রিশ্চিয়ানের কাছ থেকে বল পেয়ে উজবেক স্ট্রাইকার ইয়াসুরবেক ইয়াখশিবোয়েভের গোলে এগিয়ে যায় শেরিফ। এরপর প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৫তম মিনিটে পেনাল্টি পায় রিয়াল মাদ্রিদ। ডি বক্সে ভিনিয়াস জুনিয়রকে ফাউল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টি পায় স্বাগতিকরা। পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা।

ম্যাচের একদম অন্তিম মুহূর্তে থিলে গোলে জয় নিশ্চিত করে শেরিফ। পুরো ম্যাচজুড়ে শেরিফের রক্ষণভাগ ব্যতিব্যস্ত রাখলেও গোলের দেখা পায়নি রিয়াল।

২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিকের শীর্ষে শেরিফ। ৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে রিয়াল মাদ্রিদ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

গোল পেলেন মেসি, সিটিকে হারালো পিএসজি

গোল পেলেন মেসি, সিটিকে হারালো পিএসজি

রিয়াল-বার্সা-জুভেন্টাসকে ‘মুক্তি’ দিলো উয়েফা

রিয়াল-বার্সা-জুভেন্টাসকে ‘মুক্তি’ দিলো উয়েফা

চোট সত্ত্বেও আর্জেন্টিনা স্কোয়াডে দিবালা

চোট সত্ত্বেও আর্জেন্টিনা স্কোয়াডে দিবালা

প্রত্যাশা অপূর্ণ রেখেই বিদায় বললেন সামির নাসরি

প্রত্যাশা অপূর্ণ রেখেই বিদায় বললেন সামির নাসরি