আত্মঘাতী গোলে মৌসুমে লিভারপুলের প্রথম হার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৬ এএম, ০৯ নভেম্বর ২০২১
আত্মঘাতী গোলে মৌসুমে লিভারপুলের প্রথম হার

চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৫-০ ব্যবধানে দুর্দান্ত জয়। এরপর চ্যাম্পিয়নস লিগে এসি মিলান-অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে দারুণ জয়ের পর লিভারপুলের আত্মবিশ্বাস ছিল বেশ উপরে। তবে গোলরক্ষক অ্যালিসন বেকারের শিশুসুলভ এ ভুলে আত্মঘাতী গোল খেল লিভারপুল। এতেই ওয়েস্ট হ্যামের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে অলরেডরা।

ম্যাচের ৫ম মিনিটে কর্ণার পায় স্বাগতিক ওয়েস্ট হ্যাম। কর্ণার থেকে পাওয়া বল ক্লিয়ার করতে সামনে এগিয়ে যান অলরেড গোলরক্ষক অ্যালিসন বেকার। তবে বল হাতে লেগে নিজেদের জালেই জড়িয়ে যায়। এরপর থেকে পুরো ম্যাচে একবারও লিড নিতে পারেনি ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

এক গোলে পিছিয়ে থেকে দলকে সমতায় ফেরানো চেষ্টায় কমতি রাখেনি লিভারপুল। সে চেষ্টার ফলও পেয়েছিল তারা। ম্যাচের ৪১তম মিনিটে ট্রেন্ট আলেক্সজান্ডার আর্নল্ডের গোলে সমতায় ফিরেছিল দলটি। বক্সের বাইরে থেকে নেওয়া ফ্রি-কিকের সুবিধা নিয়ে গোল করেন তিনি।

সমতায় ফিরে বিরতিতে যায় লিভারপুল এবং ওয়েস্ট হ্যাম। ম্যাচের ৫০তম মিনিটে আবারও কর্ণার থেকে গোল খেতে বসেছিল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। তবে এবার স্বাগতিকদের সামনে বাধা হয়ে ক্রসবার। ক্রসবারে গেলে বল ফিরে গেলে ওয়েস্ট হ্যাম সমর্থকদের হতাশ হতে হয়।

এর ১৬ মিনিট পরেই দলকে আবারও লিড এনে দেন ফোরনালস। তার দূর্দান্ত শটে পরাস্ত হন লিভারপুল গোলরক্ষক অ্যালিসন। এর এক মিনিট পরেই আবারও ওয়েস্ট হ্যামের হয়ে রেড ডেভিলদের হতাশ করেন কার্ট জুমা। তার গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। এতেই নিশ্চিত হয় লিভারপুলের হার।

ম্যাচের ৮৩তম মিনিটে হারের ব্যবধান কমান ওরিগি। তবে এরপর অনেক চেষ্টা পরও গোল করতে ব্যর্থ হয় লিভারপুল। এর ফলে ১১তম ম্যাচে এসে প্রথম হারের দেখা পেল অলরেডরা।

প্রিমিয়ার লিগে ১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগে চতুর্থ অবস্থানে আছে লিভারপুল। সমান সংখ্যক ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লন্ডনের ক্লাব চেলসি। এছাড়াও ২৩ পয়েন্ট নিয়ে লিগের দুই এবং তিনে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি এবং ওয়েস্ট হ্যাম ইউনাটেড।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

জাভির হাতে ঘুরে দাঁড়াবে বার্সেলোনা : আনচেলত্তি

জাভির হাতে ঘুরে দাঁড়াবে বার্সেলোনা : আনচেলত্তি

ভায়োকানোকে হারিয়ে শীর্ষে রিয়াল

ভায়োকানোকে হারিয়ে শীর্ষে রিয়াল

ম্যানচেস্টার ডার্বিতে সিটিজেনদের জয়

ম্যানচেস্টার ডার্বিতে সিটিজেনদের জয়

টটেনহামের কোচের দায়িত্বে কন্তে

টটেনহামের কোচের দায়িত্বে কন্তে