× Advertisement

গ্রানাডাকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫৮ এএম, ২৩ নভেম্বর ২০২১
গ্রানাডাকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ

প্রতিপক্ষের মাঠে দারুণ জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। এতেই স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে এসেছে গ্যালাক্টিকোরা। দলের হয়ে গোল করেছেন ব্রাজিলিয়ান তারকা ভিনিয়াস জুনিয়র। 

ম্যাচের শুরু থেকেই গ্রানাডার উপর প্রভাব বিস্তার করে খেলা শুরু করে রিয়াল মাদ্রিদ। এর ফলও পায় তারা। ম্যাচের ১৯তম মিনিটে টনি ক্রুসের পাস থেকে দলকে এগিয়ে নেন স্প্যানিশ ফরোয়ার্ড মার্কো অ্যাসেনসিও।

এর মিনিট পাঁচেক পরেই আবারও টনি ক্রুসের বানিয়ে দেওয়া বল। এবার স্কোরশিটে নাম তোলেন নাচো ফার্নান্দেজ।

ম্যাচের ৩৪তম মিনিটে ভিনিয়াস জুনিয়রের কাছ থেকে বল কেড়ে নিয়ে গোল করে ব্যবধান কমায় গ্রানাডা। এর ছয় মিনিট সমতায় ফেরার সুযোগ পায় স্বাগতিকরা। তবে থিবো কোর্তোয়ার দৃঢতায় গোলবঞ্চিত থাকে রিয়াল মাদ্রিদ।

বিরতি থেকে ফিরে আবারও গ্রানাডার উপর চড়াও হয়ে খেলতে শুরু করে আনচেলত্তির শিষ্যরা। এর ফল স্বরুপ ৫৬ মিনিটে লুকা মাদ্রিচের বাড়ানো বল থেকে গোল করেন ভিনিয়াস জুনিয়র। চলতি মৌসুমে ১৮ ম্যাচ খেলে ১৭তম গোলের দেখা পেলেন তিনি।

ভিনিয়াসের গোলের ১০ মিনিট পর লাল কার্ড দেখেন গ্রানাডার মিডফিল্ডার মানচু। এখানেই পিছিয়ে পড়ে তারা। প্রতিপক্ষ ১০ জনের দলে পরিণত হওয়ায় সুযোগ নিতে ভুল করেনি রিয়াল মাদ্রিদ। ম্যাচের  ৭৬তম মিনিটে ব্রাজিলিয়ান ক্যাসিমিরোর পাস থেকে গোল করেন ফেরলান্ড মেন্ডি।

লিগে ১৩ ম্যাচ শেষে ৯ জয় আর তিন ড্রয়ে রিয়ালের পয়েন্ট দাঁড়ালো ৩০-এ। এতে রিয়াল মাদ্রিদ চলে এসেছে লা লিগার শীর্ষেও। সমান ম্যাচে দুই পয়েন্ট কম নিয়ে সেভিয়া নেমে গেছে তালিকার দুইয়ে। সেভিয়ার সমান পয়েন্ট হলেও গোলগড়ে পিছিয়ে তিনে আছে রিয়াল সোসিয়েদাদ। ২৬, ২১, আর ২০ পয়েন্ট নিয়ে চার, পাঁচ আর ছয়ে আছে যথাক্রমে অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়াল বেটিস ও বার্সেলোনা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্ট্রল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

এখনই অবসরে যাচ্ছেন না আগুয়েরো : জাভি

এখনই অবসরে যাচ্ছেন না আগুয়েরো : জাভি

বিদায়ের দ্বারপ্রান্তে ইউনাইটেড কোচ সোলশার

বিদায়ের দ্বারপ্রান্তে ইউনাইটেড কোচ সোলশার

ফুটবলকে বিদায় বলতে প্রস্তুত আগুয়েরো

ফুটবলকে বিদায় বলতে প্রস্তুত আগুয়েরো

জাভির অধীনে জয়ে ফিরলো বার্সেলোনা

জাভির অধীনে জয়ে ফিরলো বার্সেলোনা