রিয়ালের একাদশে ফিরছেন হ্যাজার্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৫ এএম, ১৯ ডিসেম্বর ২০২১
রিয়ালের একাদশে ফিরছেন হ্যাজার্ড

ফিট থাকার পরও রিয়াল মাদ্রিদের একাদশে জায়গা পাননা বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড। কয়েকজন ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় সে সুযোগ পাচ্ছেন তিনি। কাদিসের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই একাদশে থাকবেন এডেন হ্যাজার্ড। বিষটি নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি।

শনিবার (১৮ ডিসেম্বর) ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কার্লো আনচেলত্তি জানিয়েছেন, একাদশে ফিরবেন এডেন হ্যাজার্ড। অন্যদের অনুপস্থিতি নয় বরং নিজের যোগ্যতায় একাদশে ফিরছেন তিনি।

চেলসি থেকে রিয়াল মাদ্রিদের ডেরায় যোগ দেওয়ার পর থেকেই নিয়মিত ইনজুরি সমস্যায় ভুগছেন। এছাড়াও রিয়াল মাদ্রিদ স্কোয়াডে মার্কো অ্যাসেনসিও, ভিনিয়াস জুনিয়র এবং রদ্রিগোদের ভিড়ে নিয়মিতই সাইড বেঞ্চে থাকছেন তিনি।

কোভিড- ১৯ পজিটিভ হয়ে তিনজনই মাঠের বাইরে ছিটকে গেছেন। এ কারণেই একাদশে তার জায়গা পাওয়াটা নিশ্চিত হয়েছে। অ্যাসেনসিও, ভিনিয়াস এবং রদ্রিগোর পাশাপাশি করোনা আক্রান্ত হয়েছে গ্যারেথ বেলও।

রোববার (১৯ ডিসেম্বর) কাদিসের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। আগের দিন সংবাদ সম্মেলনে হ্যাজার্ডের একাদশে ফেরার বিষয়টি নিশ্চিত করেন কোচ আনচেলত্তি।

তিনি বলেন, ‘আগামীকাল সে শুরুর একাদশে থাকবে। সে ভালোভাবে অনুশীলন করেছে এবং সে একাদশে ফেরার যোগ্য। তার মানসিকতা বদলে যায়নি। তার সমস্যা হল যে, সে সবসময় শতভাগ দিয়ে অনুশীলন করতে পারেনি, যেমনটা সে এখন করছে।’

আনচেলত্তি মনে করেন নিয়মিত খেলার সুযোগ না পেলেও সামনের ম্যাচগুলোতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য প্রস্তুত হ্যাজার্ড। বলেন, ‘অনুশীলনে যা দেখিয়েছে তাতে সে খেলার জন্য প্রস্তুত। সে ডানদিকে খেলতে অভ্যস্ত ছিল না এবং আমি সেখানে রদ্রিগো ও আসেনসিওকে খেলিয়েছি।মৌসুমের দ্বিতীয় ভাগে খুব ভালো খেলতে এবং দলের জন্য অবদান রাখতে যা প্রয়োজন সেটা তার আছে।’

লিগে ১৭ ম্যাচে ১৩ জয় ও তিন ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। এক ম্যাচ কম খেলা সেভিয়া ৩৪ পয়েন্ট নিয়ে দুইয়ে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

করোনায় মাঠের বাইরে রিয়ালের ছয় ফুটবলার

করোনায় মাঠের বাইরে রিয়ালের ছয় ফুটবলার

রিয়ালকে হারাতে নিজের সর্বস্ব দিতে রাজি রামোস

রিয়ালকে হারাতে নিজের সর্বস্ব দিতে রাজি রামোস

হার না মানার মানসিকতা রিয়ালের শক্তির জায়গা : আনচেলত্তি

হার না মানার মানসিকতা রিয়ালের শক্তির জায়গা : আনচেলত্তি

সেক্স-টেপ কাণ্ডে বেনজেমার জেল

সেক্স-টেপ কাণ্ডে বেনজেমার জেল