নেইমারকে ‘বিক্রি’ করতে চায় পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ১১ মার্চ ২০২২
নেইমারকে ‘বিক্রি’ করতে চায় পিএসজি

ইউরোপিয়ান গণমাধ্যমে খবর, ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) সাথে নেইমারের সম্পর্ক মোটেও ভালো যাচ্ছে না। এ কারণেই চলতি ২০২১-২২ মৌসুম শেষে তাকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। এমনটাই জানিয়েছে ইউরোপিয়ান বিভিন্ন গণমাধ্যম।

বুধবার (৯ মার্চ) রিয়ালের বিপক্ষে তাদের ঘরের মাঠে ৩-১ ব্যবধানে হারে পিএসজি। এই ম্যাচের পরই চউর হয় ড্রেসিংরুমে গোলরক্ষক জিয়ানলুইজি ডোনারুম্মার সাথে দ্বন্দ্ব জড়িয়েছেন নেইমার। যদিও পরে, দুই পক্ষই জানিয়েছে তাদের মধ্যে কোনো কিছুই হয়নি।

ডোনারুম্মার সাথে নেইমারের সম্পর্ক আগের মতো থাকলেও পিএসজির সাথে সম্পর্কে ভাঙন ধরেছে। এমন গুঞ্জন এখন ইউরোপিয়ান ফুটবলে। ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানাচ্ছে, নেইমারের সাম্প্রতিক ফর্ম কিংবা তার ইনজুরি সব মিলিয়ে বেশ হতাশ পিএসজি।

নেইমারকে দলে নেওয়ার পর টানা পঞ্চম মৌসুমে চ্যাম্পিয়নস লিগ জিততে ব্যর্থ হয়েছে পিএসজি। এতেই আরও বেশি চটেছে পিএসজির মালিক নাসের আল খেলাইফি। এ কারণেই তাকে দলে রাখতে চাচ্ছেন না তিনি।

বেশ আলো ছড়িয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন নেইমার। ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসে থাকাকালীন চিনিয়েছিলেন নিজেকে। এরপর সেখান থেকে যোগ দেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনায়। সেখানেই নিজের সেরা সময় কাটিয়েছেন তিনি। তবে কাতালান ক্লাবটি ছেড়ে পিএসজিতে যাওয়ার পর থেকেই নিজেই নিজের ছায়া হয়ে আছেন। তবুও তাকে ঘিরেই প্রতি মৌসুমের শুরুতেই চ্যাম্পিয়নস লিগ জয়ে আশায় বুক বাধে সমর্থকরা। তবে প্রতি মৌসুম শেষেই হতাশা ছাড়া কিছুই উপহার দিতে পারেননি নেইমার।

এই কারণেই তাকে বিক্রি করে দেওয়ার জন্য তোড়জোড় শুরু করেছে পিএসজি। ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানাচ্ছে নেইমারকে দলে পেতে যেকোনো দলকে হয়তো খরচ করতে হবে ১০০ মিলিয়নের আশে পাশে।

এদিকে শুরু থেকেই একের পর এক ইনজুরিকে সঙ্গী করে ফুটবল ক্যারিয়ার এগিয়ে নিয়ে যাচ্ছেন নেইমার। তাই তো মেসি-রোনালদোদের মতো বড় ক্যারিয়ার করতে পারবেন না তা বেশ আগেই জানিয়েছিলেন ফুটবল বিশেষজ্ঞরা। তবে সাম্প্রতিক সময়ে নেটফ্লিক্সে নিজের ডকুমেন্টারিতে ধারণা করা সময়ের আগেই ফুটবল ক্যারিয়ারকে বিদায় জানানোর ইঙ্গিত দিয়েছেন তিনি। শেষ পর্যন্ত কি হবে সেই অপেক্ষায় এখন ফুটবল বিশ্ব।

স্পোর্টসমেইল২৪/পিপিআর



শেয়ার করুন :


আরও পড়ুন

রেফারিকে ‘শাসিয়ে’ কাঠগড়ায় পিএসজির মালিক

রেফারিকে ‘শাসিয়ে’ কাঠগড়ায় পিএসজির মালিক

বেনজেমার গোল নিয়ে পচেত্তিনোর আপত্তি, ‘এটা অন্যায়’

বেনজেমার গোল নিয়ে পচেত্তিনোর আপত্তি, ‘এটা অন্যায়’

ক্রিপ্টোকারেন্সিতেও পিএসজিকে লাভের মুখ দেখাচ্ছেন মেসি

ক্রিপ্টোকারেন্সিতেও পিএসজিকে লাভের মুখ দেখাচ্ছেন মেসি

পিএসজিতেই থাকতে এমবাপের উপর চাপ বাড়ছে

পিএসজিতেই থাকতে এমবাপের উপর চাপ বাড়ছে