মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে চায় পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ১৪ জুলাই ২০২২
মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে চায় পিএসজি

২০২১ সালে দুই বছরের চুক্তিতে লিওনেল মেসিকে বার্সেলোনা থেকে উড়িয়ে এনেছিল ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএজসি)। চুক্তির এক বছরের মাথায় আর্জেন্টাইন ফুটবলারের সঙ্গে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়িয়ে নিতে চায় ক্লাবটি। 

যদিও মেসিকে এখনো আনুষ্ঠানিক প্রস্তাব দেয়নি পিএসজি। তবে ফরাসি গণমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, মেসিকে চুক্তি বাড়ানোর প্রস্তাব দেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছে এবং যে কোনো সময়েই প্রস্তাবটি পাঠানো হবে।

লম্বা সময় ধরে চ্যাম্পিয়নস লিগ জেতার জন্য কাড়ি কাড়ি টাকা টাকা ঢালছে ক্লাবটি। কিন্তু এখন পর্যন্ত সফলতার মুখ দেখেনি তারা। মেসিকে ঘিরে চ্যাম্পিয়নস লিগ জয়ের আশা দেখছে ক্লাবটি। 

এছাড়া মেসি আসার পর থেকে আর্থিক দিকেও যথেষ্ট লাভবান হচ্ছে পিএসজি। মেসির ছবি ও মার্কেটিং স্বত্ত থেকেও প্রচুর টাকা ঢুকছে ক্লাবের একাউন্টে।

ছুটি কমিয়ে আগেভাগে পিএসজির অনুশীলনে মেসি

মেসি আসার পর শেষ এক বছরে ইতিহাসের সবচেয়ে বেশি অর্থ লাভ করেছে পিএসজি। এমনকি মেসির জন্যই নতুন ব্রান্ড স্পন্সরও পেয়েছে ক্লাবটি। ফলে মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে মরিয়া হয়ে উঠেছে তারা। 

এদিকে মেসি এবং তার এজেন্ট চুক্তি নবায়নের ব্যাপারে এত দ্রুত কথা বলতে খুব একটা আগ্রহী নয়। বিশেষ করে যখন আনুষ্ঠানিকভাবে এখনো কোনো প্রস্তাবই পাননি। 

ভবিষ্যতের ব্যাপারে চলতি বছরের বিশ্বকাপ শেষেই চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন আর্জেন্টাইন অধিনায়ক। বিশ্বকাপের পর ফিটনেস সহ একাধিক ব্যাপারে সময় নিয়ে ভেবে তারপর ঠিক করবেন ভবিষ্যৎ পরিকল্পনা। 

পিএসজিতে পচেত্তিনোর উত্তরসূরি গাল্টিয়ের

অভিষেক মৌসুমে পিএসজির জার্সি বিবর্ণ মৌসুম কাটিয়েছেন মেসি। নতুন মৌসুমে তাই নিজের সেরাটা দিতে বদ্ধ পরিকর এই ফুটবল যাদুকর। ইতিমধ্যে ছুটি কমিয়ে নতুন কোচের অধীনে অনুশীলনে যোগ দিয়েছেন তিনি। 

চলতি বছরের ৩১ জুলাই ফ্রেন্স সুপার কাপ দিয়েই মৌসুম শুরু হবে পিএসজির। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ নান্তেস। তার এক সপ্তাহ পরেই লিগ ওয়ানে যাত্রা শুরু করবে ক্লাবটি। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

অথচ পিএসজির নতুন বস চান, নেইমার ক্লাবেই থাকুক!

অথচ পিএসজির নতুন বস চান, নেইমার ক্লাবেই থাকুক!

‘স্বয়ংক্রিয়ভাবে’ বাড়লো  নেইমারের চুক্তির মেয়াদ

‘স্বয়ংক্রিয়ভাবে’ বাড়লো নেইমারের চুক্তির মেয়াদ

অবশেষে চুক্তি নবায়ন করতে সম্মত হয়েছেন দেম্বেলে

অবশেষে চুক্তি নবায়ন করতে সম্মত হয়েছেন দেম্বেলে

দল-বদল গুঞ্জনের মধ্যেই বায়ার্নে ‘ফিরেছেন’ লেভানডোভস্কি

দল-বদল গুঞ্জনের মধ্যেই বায়ার্নে ‘ফিরেছেন’ লেভানডোভস্কি