পিএসজির ডেরা ছাড়তে চান না নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩২ এএম, ২৪ জুলাই ২০২২
পিএসজির ডেরা ছাড়তে চান না নেইমার

ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) নেইমারের ভবিষ্যত কি? সেই প্রশ্নের উত্তর এখনো না মিললেও পিএসজি ছাড়ার কোনো আগ্রহ নেই ব্রাজিলিয়ান তারকার। জাপানে নিজের এই চিন্তার কথা সরাসরি জানিয়ে দিয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা।

শনিবার (২৩ জুলাই) জাপানের টপ টায়ার জে লিগের দল উরাওয়া রেডসের বিপক্ষে মাঠে নামে পিএসজি। ওই ম্যাচের শুরুর একাদশে না থাকলেও শেষ ৩০ মিনিট খেলেছিলেন নেইমার। মেসি-নেইমার গোল না পেলেও স্কোরশিটে নাম তোলেন কিলিয়ান এমবাপে।

ম্যাচ শেষে সংবাদমাধ্যমের সাথে কথা বলেন নেইমার। সেখানেই নিজের ইচ্ছার কথা জানিয়ে দেন নেইমার। এমনকি ক্লাবের সাথে তার ভবিষ্যত নিয়ে কোনো কথা হয়নি বলেও সাফ জানান।

বলেন, “আমি এখনো ক্লাবে থাকতে চাই। তারা আমার সাথে পরিকল্পনা নিয়ে কথা বলেনি। আমি এখনো তাদের পরিকল্পনা জানি না।”

পরিকল্পনা না জানলেও ক্লাবে থাকতে নিজেকে নতুন করে প্রমাণ করার কিছু নেই বলে মত তার। বলেন, “নিজেকে নতুন করে প্রমাণের কিছু নেই। আমি শুধু ফুটবল খেলতে চাই এবং নিজেকে খুশি রাখতে মরিয়া। ক্লাবের হয়ে পাঁচ বছর খেলেছি।”

এমন সময় নতুন কোচ ক্রিস্টোফি গ্যাল্টিয়েরকে নিয়ে প্রশ্ন উঠলে তা এড়িয়ে যান নেইমার। তার মতে, এখনই গাল্টিয়েরকে নিয়ে কথা বলার কিছু নেই। বরং, কোচকে আরো কিছুদিন সময় দিতে আগ্রহী।

আরও পড়ুন- রোনালদোর প্রতি আগ্রহ দেখিয়ে মেসির রোষানলে পিএসজি

নেইমার গ্যাল্টিয়ের প্রসঙ্গ এড়িয়ে গেলেও নতুন কোচ নেইমারকে নিয়ে কথা বলেছেন। নেইমার ক্লাবটিতে থাকবেন কি-না সেই প্রশ্নের সদুত্তর অবশ্য তার কাছেও নেই।

বলেন, “একবার বলা হচ্ছে ও চলে যাবে, আরেকবার বলছে ও থাকবে। দল-বদল মৌসুম শেষ হলে সঠিক জানা যাবে। আমি এখনো নেইমারের সাথে এগুলো নিয়ে কথা বলি নাই। মনে হয় না নেইমার বিষয়টি নিয়ে চিন্তিত। আশা করি, নতুন মৌসুমে ওকে ক্লাবে পাবো।”

স্পোর্টসমেইল২৪/পিপিআর 


শেয়ার করুন :


আরও পড়ুন

পিএসজির জয়, গোল পেলেন এমবাপে

পিএসজির জয়, গোল পেলেন এমবাপে

কাওয়াসাকিকে হারালো পিএসজি, মেসির গোল

কাওয়াসাকিকে হারালো পিএসজি, মেসির গোল

মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে চায় পিএসজি

মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে চায় পিএসজি

রোনালদো নিজে প্রস্তাব দিয়েছিলেন, ফিরিয়ে দিলো পিএসজি

রোনালদো নিজে প্রস্তাব দিয়েছিলেন, ফিরিয়ে দিলো পিএসজি