ক্যাসিমিরো চলে যাচ্ছেন, নিশ্চিত করলেন রিয়াল কোচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ১৯ আগস্ট ২০২২
ক্যাসিমিরো চলে যাচ্ছেন, নিশ্চিত করলেন রিয়াল কোচ

আচমকাই কয়েকদন আগে গুঞ্জন ওঠে, স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে চলে যাচ্ছেন ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসিমিরো। তবে এতদিন সেটা গুঞ্জন মনে হলেও, এবার রিয়াল বস কার্লো আনচেলেত্তি নিশ্চিত করলেন শেষ হচ্ছে ক্যাসিমিরোর রিয়াল অধ্যায়।

নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্যই রিয়াল ছেড়ে যাচ্ছেন ক্যাসিমিরো। ব্রাজিলিয়ান ডিফেন্ডারের সিদ্ধান্তকে সম্মান করার কথা জানান রিয়াল বস আনচেলেত্তি।

বলেন, “আমি ক্যাসিমিরোর সঙ্গে কথা বলেছি। সে নতুন চ্যালেঞ্জ নিতে চায়। আমরা তার সিদ্ধান্তকে সম্মান জানাই।” 

রিয়াল মাদ্রিদের হয়ে ইতিমধ্যে শেষ ম্যাচ খেলে ফেলেছনে ক্যাসিমিরো। লা লিগায় চলতি মৌসুমের প্রথম ম্যাচে আলমেরিয়ার সঙ্গে ম্যাচই রিয়ালের জার্সিতে তার শেষ ম্যাচ হয়ে থাকলো, নিশ্চিত করেছেন রিয়াল বস।

রিয়াল অধ্যায়ের পর কোচিং ছাড়বেন কার্লো আনচেলত্তি

আনচেলেত্তি বলেন, “ ক্যাসিমিরো শনিবার (২০ আগস্ট) খেলবে না ( লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে)। গতকাল (১৮ আগস্ট) আমি বুঝতি পারি যেটা আসলেই হচ্ছে (ক্যাসিমিরোর ইউনাইটেডে যাওয়া)।”

ক্যাসিমিরো চলে গেলেও তার বদলি নিয়ে মোটেও চিনতি নন রিয়াল বস। বরং তার দলে যারা আছেন তাদের নিয়ে বেশ সন্তষ্ট তিনি। 

“আমরা চৌমেনিকে দলে ভিড়িয়েছ এবং সে দলবদলে অন্যতম সেরা একজন। এছাড়া আমাদের ক্রুস (টনি) এবং কামাভিঙ্গাও রয়েছে,। ছয়জন মিডফিল্ডার নিয়ে আমরা সন্তষ্ট” যোগ করেন আনচেলেত্তি। 

শেষ মুহূর্তে কোনো অদ্ভুত কিছু না ঘটলে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডেই যাচ্ছেন ক্যাসিমিরো। স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী খুব দ্রুত তার স্বাস্থ্য পরীক্ষাও হয়ে যাবে।

sportsmail24

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সাউ পাউলো থেকে রিয়াল মাদ্রিদ যুবদলে ধারে যোগ দেন ক্যাসিমিরো। ওই বছরই অভিষেক হয় রিয়ালের মূল দলে। এরপর স্থায়ীভাবে থেকে যান বার্নাব্যুতে। 

মাঝখানে ২০৯১৪-১৫ মৌসুমে ধারে গিয়েছিলেন পর্তুগিজ ক্লাব পোর্তোতে। পরের মৌসুমেই ফিরেন রিয়ালে। এরপর থেকে রিয়ালের মাঝমাঠে নিজেকে অপরিহার্য করে তুলেছেন। 

নিজের সামর্থ্য দিয়ে রিয়ালের রক্ষণ থেকে শুরু করে মাঝমাঠ পর্যন্ত কোচদের ভরসা জায়গা বানিয়েছেন নিজেকে। ৯ বছরের রিয়াল অধ্যায়ে ২২৮ ম্যাচ খেলেছেন আনচেলেত্তি। যেখান ২৪টি গোলও রয়েছে তার।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

বেনজেমা  ব্যালন ডি’অর জিতবেন, নিশ্চিত আনচেলত্তি

বেনজেমা ব্যালন ডি’অর জিতবেন, নিশ্চিত আনচেলত্তি

মেসি-নেইমার নয়, এমবাপে এক নম্বর পেনাল্টি টেকার

মেসি-নেইমার নয়, এমবাপে এক নম্বর পেনাল্টি টেকার

বার্সার স্টেডিয়ামে লেভানডোভস্কির ঘড়ি চুরি

বার্সার স্টেডিয়ামে লেভানডোভস্কির ঘড়ি চুরি

টটেনহ্যাম ম্যাচে হওয়া বর্ণবাদী আচরণের তদন্ত করবে চেলসি

টটেনহ্যাম ম্যাচে হওয়া বর্ণবাদী আচরণের তদন্ত করবে চেলসি