ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত আফগান উইকেটরক্ষক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২১ জুন ২০২০
ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত আফগান উইকেটরক্ষক

করোনা পরবর্তী সময়ে চলতি মাসে ক্রিকেটারদের অনুশীলনে ফিরিয়েছে আফগান ক্রিকেট বোর্ড। করোনার এমন সময়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান আফসার জাজাই। বলা যায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন জাজাই। তবে মাথায় খানিকটা আঘাত পেয়েছেন তিনি। প্রাণে বাঁচলেও পুরোপুরি দুমড়ে মুচড়ে গেছে তার গাড়ি।

বিষয়টি নিশ্চিত করেছেন, আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক মিডিয়া ম্যানেজার এবং সিনিয়র সাংবাদিক মোহাম্মদ ইব্রাহিম মোমাঁদ। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এ খবর জানিয়েছেন তিনি। শনিবার (২০ জুন) রাতে আফসার ও তার ক্ষতিগ্রস্ত হওয়া গাড়ির ছবি পোস্ট করেছেন মোমাঁদ।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জাতীয় দলের ক্রিকেটার ও উইকেটরক্ষক ব্যাটসম্যান আফসার জাজাই ভয়াবহ দুর্ঘটনায় পতিত হয়েছিলেন। তার গাড়ির অনেক ক্ষতি হয়েছে এবং মাথায় ব্যথা পেয়েছে। আল্লাহ সহায় হন। দ্রুত তোমার সুস্থতা কামনা করছি।’

আফগানিস্তানের বর্তমান দলের অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটসম্যান আফসার জাজাই। মাত্র ১৯ বছর বয়সেই আন্তর্জাতিক অভিষেক হয় তার। অবশ্য ২০১৩ সালে অভিষেক হলেও সে তুলনায় খুব বেশি ম্যাচ খেলেননি আফসার। দলের হয়ে সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৭ সালে। তবে টেস্ট দলের নিয়মিত মুখ তিনি।

আন্তর্জাতিক ক্যারিয়ারে এখন পর্যন্ত ৩ টেস্ট, ১৭ ওয়ানডে ও ১ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন আফসার। লাল বলের ক্রিকেটে তার নামের পাশে ৩ ম্যাচে ১৩৫ রান ও ৬ ডিসমিসাল রয়েছে। এছাড়া ওয়ানডেতে ২৬৪ রান ও ২২ ডিসমিসাল এবং একমাত্র টি-টোয়েন্টিতে ৯ রান করে একটি স্টাম্পিং করেছিলেন তিনি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দেশের প্রথম বাঁহাতি স্পিনার রামচাঁদ গোয়ালা আর নেই

দেশের প্রথম বাঁহাতি স্পিনার রামচাঁদ গোয়ালা আর নেই

লাইভে এসে ভালো থাকার বার্তা দিলেন আফ্রিদি

লাইভে এসে ভালো থাকার বার্তা দিলেন আফ্রিদি

মা হারালেন রশিদ খান

মা হারালেন রশিদ খান

মুশফিকের সহায়তায় বগুড়ায় করোনা পরীক্ষা বুথ

মুশফিকের সহায়তায় বগুড়ায় করোনা পরীক্ষা বুথ