প্রিয়তমাকে পাশে পেয়ে ধন্য শান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১২ এএম, ১৫ জুলাই ২০২০
প্রিয়তমাকে পাশে পেয়ে ধন্য শান্ত

প্রাণঘাতি করোনার মাঝে বেশ কয়েকজন টাইগার ক্রিকেটার বাবা হয়েছেন। এবার বিয়ের বাতাস বইছে টাইগার ক্রিকেটারদের মাঝে। সম্প্রতি মোসাদ্দেক হোসেন সৈকতের বিয়ের পর এবার এলো নাজমুল হোসেন শান্তর বিয়ের খবর।

মঙ্গলবার (১৪ জুলাই) স্যোশাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে নিজের ছবি প্রকাশ করে ভক্তদের মাঝে শান্ত নিজের বিয়ের খবর নিশ্চিত করেছেন। কনে সাবরিন সুলতানার রত্না, যার সাথে দীর্ঘদিনের প্রেম শান্তর।

জানা গেছে, শান্ত স্ত্রী সাবরিন সুলতানা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের  শিক্ষার্থী। তাদের বাড়ি রাজশাহীতে। দীর্ঘদিন ধরে তাদের মাঝে প্রেমের সর্ম্পক ছিল। অবশেষে করোনার অঘোষিত ছুটিতে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন তারা। নতুন জীবনের শুরুতে সবার কাছে দোয়া চেয়েছেন বাঁহাতি টাইগার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

স্ত্রীর সঙ্গে স্যোশাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে শান্ত লিখেন, ‘আমি তোমাকে পাশে পেয়ে ধন্য হয়েছি এবং আমি আমার জীবনে আর কাউকে থাকার কথা ভাবতে পারি না। তুমিই আমার নারী, যে আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। আমি তোমাকে ভালোবাসি, আমার প্রিয়তমা। আমাদের জন্য প্রার্থনা করবেন।’

২০১৭ সালে অভিষেকের পর চারটি টেস্ট খেলেছেন শান্ত। জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সর্বশেষ টেস্ট ম্যাচের একাদশে ছিলেন তিনি। চার টেস্টে তার সংগ্রহ ২০১ রান। ইনিংস সর্বোচ্চ রান ৭১। এছাড়া এখন পর্যন্ত ৫টি ওয়ানডে ম্যাচ খেলা শান্ত সংগ্রহ মাত্র ৫৫ রান এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ১৬ রান করেছেন তিনি।

গত শনিবার (১১ জুলাই) ময়মনসিংহের কাচিঝুলিতে ঘরোয়াভাবে মোসাদ্দেক হোসেন সৈকত দ্বিতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। মোসাদ্দেকের দ্বিতীয় স্ত্রীর নাম উম্মে তামান্না। ২৪ বছর বয়সী এ টাইগার অলরাউন্ডারও জীবনের নতুন অধ্যায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জীবনের দ্বিতীয় ইনিংসে মোসাদ্দেকের দ্বিতীয় যাত্রা

জীবনের দ্বিতীয় ইনিংসে মোসাদ্দেকের দ্বিতীয় যাত্রা

বদলে যাওয়ার নেপথ্যের রহস্য জানালেন শান্ত

বদলে যাওয়ার নেপথ্যের রহস্য জানালেন শান্ত

নিজের রেকর্ড ভাঙার তালিকায় তিনজনকে দেখছেন তামিম

নিজের রেকর্ড ভাঙার তালিকায় তিনজনকে দেখছেন তামিম

জীবন বদলে গেছে : মরগান

জীবন বদলে গেছে : মরগান