হাসপাতালে ভর্তি ম্যারাডোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৭ এএম, ০৩ নভেম্বর ২০২০
হাসপাতালে ভর্তি ম্যারাডোনা

ছবি : ইপিএ

প্রাণঘাতি করোনা শঙ্কায় বেশ কিছুদিন ধরেই আইসোলেশনে ছিলেন ডিয়েগো ম্যারাডোনা। এর মধ্যে হঠাৎ অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার কোভিড-১৯ হয়নি বলে আশ্বস্ত করেছেন চিকিৎসকরা।

সোমবার (২ নভেম্বর) রাতে অসুস্থ অবস্থায় আর্জেন্টাইন এ ফুটবল কিংবদন্তিকে হাসপাতালে নেওয়া হয়েছে। এর আগে বেশ কিছুদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন ম্যারাডোনা। অসুস্থতার মধ্যেই ৬০তম জন্মদিন পালন করতে ক্লাব জিমনাসিয়ায় গিয়েছিলেন তিনি।

লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি করে চিকিৎসক লিপোলদো লুকের তত্ত্বাবধানে ম্যারাডোনার সবধরনের পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। তার চিকিৎসক জানিয়েছেন, ‘বেশ কিছুদিন ধরেই ম্যারাডোনার অবস্থা ভালো যাচ্ছিল না। এখন তাকে অন্তত তিনদিন পর্যবেক্ষণে রাখা হবে। মানসিকভাবেও ভালো নেই তিনি। আর এটা তার শরীরে প্রভাব ফেলেছে।’

চিকিৎসকের ভাষ্য, ম্যারাডোনার অবস্থা যা চলছিল, তাতে হাসপাতালে না নেওয়া ছাড়া উপায় ছিল না। তবে ম্যারাডোনার কোভিড-১৯ সংক্রান্ত কিছু হয়নি।

এছাড়া ম্যারাডোনার এর আগে দুইবার হার্ট-অ্যাটাক হয়েছিল। সেই সঙ্গে তার হেপাটাইটিসের সমস্যাও রয়েছে। তবে চিকিৎসকরা বলছেন, হাসপাতালে নেওয়া হলেও ম্যারাডোনার অবস্থা খুব একটা গুরুতর নয়।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যারাডোনাকে রেখে দিল জিমনেসিয়া

ম্যারাডোনাকে রেখে দিল জিমনেসিয়া

চড়া দামে বিক্রি হলো ম্যারাডোনার জার্সি

চড়া দামে বিক্রি হলো ম্যারাডোনার জার্সি

করোনা যুদ্ধে শামিল হলেন ম্যারাডোনা

করোনা যুদ্ধে শামিল হলেন ম্যারাডোনা

ভক্তদের জন্য ম্যারাডোনার বার্তা

ভক্তদের জন্য ম্যারাডোনার বার্তা