অঘোষিত সোনা নিয়ে বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের শিকার ক্রুনাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৪ নভেম্বর ২০২০
অঘোষিত সোনা নিয়ে বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের শিকার ক্রুনাল

সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে শিরোপা জিতেছেন ক্রুনাল পান্ডিয়া। আইপিএল জিতে বৃহস্পতিবার দুবাই থেকে মুম্বাই ফিরেন ক্রুনাল। তবে মুম্বাই বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে তাকে। কারণ, তার কাছে অঘোষিত সোনা এবং আরও কিছু মূল্যবান সামগ্রী ছিল।

মুম্বাই বিমানবন্দরে নামার পর ক্রুনালকে আটকায় ডিরেক্টরেট অব রেভেনিউ ইন্টেলিজেন্সের (ডিআরআই) কর্মকর্তারা। এরপর তাকে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়।

ডিআরআই সূত্র জানায়, ক্রুনালের কাছে সোনার অলঙ্কার, দামি ঘড়ি ও বেশ কিছু মূল্যবান সামগ্রী পাওয়া গেছে। তবে এসব সামগ্রীর নথি ও ক্রয়পত্র দেখাতে পারেননি ক্রুনাল।

নিয়ম অনুযায়ী, দুবাই থেকে ভারতে যাওয়ার পথে পুুরুষ যাত্রীরা ২০ গ্রামের বেশি সোনা বহন করতে পারবেন না। যার মূল্য কোনোভাবেই পঞ্চাশ হাজার টাকার বেশি হবে না। কিন্তু ক্রুনাল নিয়ম ভঙ করেছেন। তাই ক্রুনালের বিরুদ্ধে অভিযোগ তুলেছে ডিআরআই।

ভারতের হয়ে ১৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এ অলরাউন্ডার। ভারতের আরেক অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার বড় ভাই তিনি। আইপিএলে এবার মুম্বাইয়ের হয়ে শিরোপা জিতেছেন ক্রুনাল, খেলেছেন ফাইনালেও। তবে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। ১৬ ম্যাচে ১০৯ রান ও ৬ উইকেট শিকার করেছেন ক্রুনাল।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

হাবিবুল বাশার করোনা আক্রান্ত

হাবিবুল বাশার করোনা আক্রান্ত

মাহমুদউল্লাহর করোনা পজিটিভ

মাহমুদউল্লাহর করোনা পজিটিভ

সুপারশপ ‘জয়’ উদ্বোধন করলেন সাকিব

সুপারশপ ‘জয়’ উদ্বোধন করলেন সাকিব

দারিদ্রতা তাদের বড় বাঁধা

দারিদ্রতা তাদের বড় বাঁধা