নাসিরের স্ত্রীর ৮ বছরের কন্যা রয়েছে, প্রথম স্বামীর জিডি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১
নাসিরের স্ত্রীর ৮ বছরের কন্যা রয়েছে, প্রথম স্বামীর জিডি

জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেনের ‘মেয়ে কেলেঙ্কারি’ নতুন নয়। তবে সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছিল ভক্তকূল। সেখানেও বাঁধলো বিপত্তি। নাসিরের বিয়ে ঘিরে সৃষ্ট হয়েছে নতুন বিতর্ক।

তামিমা সুলতানা শবনম নামের যে নারীকে নাসির বিয়ে করেছেন তিনি ১১ বছর আগে বিয়ে করেছিলেন। সে ঘরে ৮ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে।

বিবাহিতা নারী বিয়ে করা দোষের নয়। তবে বিপত্তি ঘটেছে অন্য জায়গায়। ক্রিকেটার নাসিরের নববধূর সাথে পূর্বের স্বামীর সাথে এখনো তালাক হয়নি বলে অভিযোগ উঠেছে।
sportsmail24রাকিব হাসানের সাথে তামিমা সুলতানা শবনমের বিবাহ নিবন্ধনের নিকাহমানা

তামিমা সুলতানা শবনমের পূর্বের স্বামীর নাম রাকিব হাসান। তাকে ডিভোর্স না দিয়ে আবারও বিয়ে করায় আইনগত পদক্ষেপ নিচ্ছেন তিনি। রাজধানী উত্তরা পশ্চিম থানায় এ বিষয়ে একটি জিডি (সাধারণ ডায়েরি) করেছেন রাকিব হাসান।

জিডির একটি কপি স্পোর্টসমেইল২৪.কমের হাতেও এসেছে। উত্তরা পশ্চিম থানায় যোগাযোগ করা হলে অভিযোগ পাওয়ার বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস নিশ্চিত করেছেন।
sportsmail24মেয়ে-স্বামীর (পূর্বের) সাথে শবনম (বামে), নাসিরের সাথে নববধূর সাজে শবনম (ডানে), ছবি : স্যোশাল মিডিয়া থেকে নেওয়া

রাকিব হাসানের সাথে তামিমা সুলতানা শবনমের কাবিননামা (নিকাহনামা) কপিও স্পোর্টসমেইল২৪.কমের হাতে এসেছে। সেখানে দেখা যায়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে রাকিব হাসানের সাথে তামিমা সুলতানা শবনমের বিবাহ রেজিস্ট্রি হয়েছে।

কাবিননামা অনুযায়ী বরিশালে মো. মনিরুজ্জামান নামের কাজি রাকিব হাসান ও তামিমা সুলতানা শবনমের বিবাহমানা নিবন্ধন করান।
sportsmail24রাজধানী উত্তরা পশ্চিম থানায় রাকিব হাসানের করা সাধারণ ডায়েরি (জিডি)

রাকিব হাসানের (তামিমার পূর্বের স্বামী) সাথে স্পোর্টসমেইল২৪.কমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনিও বিষয়টি নিশ্চিত করেন।

রাকিব বলেন, ‘বরিশালে আমাদের বিয়ে হয়েছে। তিন লাখ টাকা দেনমোহর ধরে হয়েছে। আমাদের একটি কন্যাও রয়েছে।’

কথা বলার সময় তাকে খুব ব্যস্ত মনে হয় এবং পাশে লোকজনের কোলাহল ছিল। ‘নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত আছেন’ বলে পরে কথা বলবেন বলে ফোন রেখে দেন রাকিব হাসান।

বিশ্ব ভালোবাসা দিবসে ১৪ ফেব্রুয়ারি (রোববার) রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন নাসির ও তামিমা। নাসিরের বিয়ের অনুষ্ঠানে অনেক ক্রিকেটারও উপস্থিত ছিলেন।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভালোবাসা দিবসকেই বেছে নিলেন নাসির

ভালোবাসা দিবসকেই বেছে নিলেন নাসির

নাসিরের উপর ক্ষেপেছেন নির্বাচক নান্নু

নাসিরের উপর ক্ষেপেছেন নির্বাচক নান্নু

কোয়াবের জেলা কমিটির নেতৃত্বে মোসাদ্দেক-নাসির

কোয়াবের জেলা কমিটির নেতৃত্বে মোসাদ্দেক-নাসির

প্রমাণ হলে কঠিন সিদ্ধান্ত

প্রমাণ হলে কঠিন সিদ্ধান্ত