বুমরাহ’র ছুটির পেছনে ‘ব্যক্তিগত কারণ’ বিয়ে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ০৩ মার্চ ২০২১
বুমরাহ’র ছুটির পেছনে ‘ব্যক্তিগত কারণ’ বিয়ে

পরিবারের সদস্যদের সাথে বুমরাহ, ফাইল ফটো

ব্যক্তিগত কারণ দেখিয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টের থেকে ছুটি নিয়েছেন ভারতের পেসার জসপ্রিত বুমরাহ। প্রথমমত ছুটির পেছনে শুধুমাত্র ‌‘ব্যক্তিগত কারণ’ উল্লেখ করলেও এবার জানা গেল আসর রহস্য। ভারতের পেসার জসপ্রিত বুমরাহ শুরু করতে যাচ্ছেন জীবনের দ্বিতীয় ইনিংস।

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সূত্রের খবর, বিয়ের জন্যই ছুটি নিয়েছেন বুমরাহ। বিসিআইয়ের এক কর্মকর্তা সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ‘বুমরাহ বিসিসিআইকে জানিয়েছে, সে বিয়ে করতে যাচ্ছে এবং বিয়ের প্রস্তুতির জন্য ছুটি নিয়েছেন।’

এদিকে, কনের নাম প্রকাশ না করলেও, গুঞ্জন আছে অভিনেত্রী রাশি খান্নার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বুমরাহ। তবে সবকিছু এখন পর্যন্ত বুমরাহ’র পরিবার থেকে গোপন রাখা হয়েছে।

‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ ও শেষ টেস্টে তাকে না রাখার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে গত শুক্রবার অনুরোধ করেছিলেন বুমরাহ। তার অনুরোধে সাড়া দিয়ে বুমরাহকে শেষ টেস্টের দলে রাখেনি ভারতীয় টিম ম্যানেজমেন্ট

ইংল্যান্ডের বিপক্ষে চেন্নাইয়ে সিরিজের প্রথম টেস্টে খেললেও দ্বিতীয় টেস্টে বিশ্রামে ছিলেন বুমরাহ। আহমেদাবাদে তৃতীয় টেস্টে খেলেছিলেন তিনি। যদিও ঐ টেস্টে স্পিনারদের দাপটে খুব বেশি বোলিং করার সুযোগ পাননি পেসাররা।

প্রথম ইনিংসে ৬ ওভার বল করে কোন উইকেট পাননি বুমরাহ। দ্বিতীয় ইনিংসে বল করার সুযোগ হয়নি তার। প্রথম টেস্টে ৪ উইকেট নিয়েছিলেন বুমরাহ।

এছাড়া, শেষ টেস্ট থেকে ছুটি নেওয়া বুমরাহকে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়নি। ওয়ানডে সিরিজের জন্য এখনো দল ঘোষণা করা হয়নি। ফলে মাঝের সময়ে নিজের দ্বিতীয় ইনিংস শুরুর প্রস্তুতিটা বেশ ভালোভাবেই সেরে নিতে পারবেন বুমরাহ।


শেয়ার করুন :


আরও পড়ুন

বুমরাহ-অশ্বিনদের পারফরমেন্সে খুশি কোহলি

বুমরাহ-অশ্বিনদের পারফরমেন্সে খুশি কোহলি

বুমরাহকে সামলানো বড় চ্যালেঞ্জ : লাবুশেন

বুমরাহকে সামলানো বড় চ্যালেঞ্জ : লাবুশেন

লালার বিকল্প চান বুমরাহ

লালার বিকল্প চান বুমরাহ

‘কোহলির মন্তব্য মাঠকর্মীদের মতো’

‘কোহলির মন্তব্য মাঠকর্মীদের মতো’